1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে মাদক না থাকে সেই এলাকা ফুলের বাগান হয়ে যায়- কালাম মুন্সি  রেকারের কনস্টেবল শহীদুল বাহিনীর মারধরে হসপিটালে ভর্তি সিএনজি চালক যুবরাজ বাংলাদেশ আওয়ামীলীগের নব নির্বাচিত যুব ও ক্রীড়া উপ কমিটির শ্রদ্ধা নিবেদন কালিবাজার স্বর্ণশিল্পী ইউনিয়নের নির্বাচনের ধীরগতি বন্দরের মিররকুন্ডী উচ্চ বিদ্যালয়ের নবীন-বরন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ প্রত্যাশা ও কুতুবপুরে নারী কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ক্ষুদ্র উপহার বিতরণ দেশ এখন অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত -মুফতি মাসুম বিল্লাহ রুপগঞ্জকে মাদক, সন্ত্রাস ও পরিছন শহর গড়তে সেলিম প্রধানের লিফলেট বিতরন পুলিশকে ম্যানেজ করে সিমিত সময় মহানগর বিএনপি কালো পতাকা মিছিল সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুুতার জের ধরে মা ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম

পূর্ব ইসদাইর যুব সংঘের উদ্ধোগ্যে সুবিধা বঞ্চিত মহিলাদের মাঝে শাড়ী বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১৪০ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

ফতুল্লা পূর্ব ইসদাইর যুব সংঘ এর ব্যবস্থাপনায় অসহায় ও সুবিধা বঞ্চিত মহিলাদের জন্য শাড়ী বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুন ) বিকালে পূর্ব ইসদাইর বালুর মাঠে ৮শ মহিলা মাঝে এ শাড়ী বিতরণ করা হয়।

শাড়ী বিতরণ কর্মসূচীতে আর্থিক ভাবে সহযোগীতা করেন পূর্ব ইসদাইর শাহী জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ ও ইব্রাহিম নীট গার্মেন্টস এর ব্যবস্থাপনা পরিচালক কানিজ ফাতেমা রীমা।

শাড়ী বিতরণ অনুষ্ঠানে পূর্ব ইসদাইর শাহী জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার এর সভাপতিত্বে প্রধান অতিথি ফতুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন খন্দকার লৎফর রহমান স্বপন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান স্বপন বলেন, ফতুল্লা ৬ নং ওয়ার্ডে কোন কাজ অসম্পন্ন থাকবে না। ইসদাইর কোন অপেন ড্রেন থাকবেনা আমি চেষ্টা করবো এবছর বা আগামী বছরে সকলে ডাকনা লাগিয়ে দিবো। আপনারা আমাদের সকলের জন্য দোয়া করবেন। আমি এবার ইউনিয়ণ পরিষদের বাজেট আগের তুলনায় অনেকটা বাড়িয়েছি তা এবার ৭ কোটি টাকা বাজেট দিয়েছি যাতে আমরা সকল কাজ করতে পাড়ি। আপনারা নারায়ণগঞ্জ চার আসনের এমপি শামীম ওসমান ও তার পরিবারের জন্য দোয়া করবেন। আমি অলরেডি এসদাইরে অনেক গুলো ড্রেন করেছি যা সামনে আরো হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউপি মহিলা মেম্বার ফেরদৌসি আরা অনা, ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়াল, আওয়ামীলীগ নেতা মিছির আলী মেম্বার।
এসময় উপস্থিত ছিলেন, পূর্ব ইসদাইর যুব সংঘের সভাপতি মনিরুজ্জামান, সাধারন সম্পাদক ফারুক হোসেন শিমুল, সহ-সভাপতি সাইফুল ইসলাম জিবু, সদস্য মো: কমল , মো: জাহিদ, মো:রাকিব, মো: সজিব, মো: গল্প, সাজ্জাত ও মিরাজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD