1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
বুধবার, ৩১ মে ২০২৩, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
৫ দফা দাবি বাস্তবায়ন না করলে ১০ তারিখে সকল নৌ-যান বন্ধ – সবুজ সিকদার বঙ্গবন্ধু স্কুলের গরুর খামার করার পরিকল্পনা : সেলিম ওসমান ফতুল্লা স্টেডিয়াম উদ্ধারে আড়াইশ কোটি টাকা বরাদ্দ পেয়েছি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহাঙ্গীরের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের আত্মপ্রকাশ সভাপতি তারেক সাঃ সম্পাদক হুমায়ুন নগরীতে হিন্দু ধর্মীয় আইন পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়ু মিছিল প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী প্রতিবাদে আজমেরী ওসমানের বিক্ষোভ মিছিল ইসদাইরে টাকার কাছে হার মানছে বাল্যবিবাহ আইন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা চাঁদ গ্রেপ্তারের দাবি করছি- আব্দুল হাই প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির বিচার চাই প্রফেসর শিরিন বেগম

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী প্রতিবাদে আজমেরী ওসমানের বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা হুমকীর প্রতিবাদে নারায়ণগঞ্জে ৫আসনের সাবেক এমপি প্রয়াত নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসামান পক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এসময় মিছিল থেকে বিএনপি জামায়াতকে কঠোর হুশিয়ারী দিয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকালে শহরের আল্লামা ইকবাল রোড এলাকা থেকে আজমেরী ওসমানের হাজার হাজার কর্মী সর্মথকরা এ বিক্ষোভ মিছিলটি বের করে।

এদিকে আজমেরী ওসমানের উদ্যোগে বিক্ষোভ মিছিলের আহবানে দুপুর ২ টা হতে শহর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকার মিছিল নিয়ে শহরের আল্লামা ইকবাল রোডে এসে জড়ো হয়। পরে সবাই একত্রিত হয়ে মিছিলটি চাষাড়া গোল চত্বর হয়ে শহরের মূল সড়ক পদক্ষিন করে ২নং রেলগেইট হয়ে চাষাড়া সড়কে দিয়ে কলেজ রোড গিয়ে শেষ করে।

জানা গেছে, আজমেরী ওসমানের নির্দেশে এ সময় প্রতিবাদী স্লোগানে প্রকম্পিত হয় শহরের রাজপথ। মিছিলটিতে হাজারো লোকের সমাগম ও তাক লাগানো প্রতিবাদে পিছিয়ে দিয়েছে বিগত দিনের সকল কর্মসূচী। এতে যোগ দেয় বিভিন্ন রাজনৈতিক অঙ্গ-সংগঠন, সামাজিক সংগঠন, শ্রমিক সংগঠন, ছাত্র ও যুব সমাজ সহ হাজারো জনতা।

প্রসঙ্গত, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দেয়া বক্তব্যে হত্যা হুমকীর প্রতিবাদে ফুঁসে উঠেছেন আজমেরী ওসমানের কর্মী সর্মথকরা। এদিকে সকালে অভিযুক্তকে গ্রেপ্তার করা হলেও তার উপযুক্ত শাস্তির দাবী করেন আজমেরী ওসমান সমর্থকরা।

এসময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা কাজি আমির, খায়রুদ্দিন মোল্লা, মঞ্জুর আহম্মেদ, মো. হোসেন, মো. দিপু, মো. নাসির হোসেন, মনির হোসেন, সুমন, ফুটবলার মনির,জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রূপু, মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD