1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে মাদক না থাকে সেই এলাকা ফুলের বাগান হয়ে যায়- কালাম মুন্সি  রেকারের কনস্টেবল শহীদুল বাহিনীর মারধরে হসপিটালে ভর্তি সিএনজি চালক যুবরাজ বাংলাদেশ আওয়ামীলীগের নব নির্বাচিত যুব ও ক্রীড়া উপ কমিটির শ্রদ্ধা নিবেদন কালিবাজার স্বর্ণশিল্পী ইউনিয়নের নির্বাচনের ধীরগতি বন্দরের মিররকুন্ডী উচ্চ বিদ্যালয়ের নবীন-বরন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ প্রত্যাশা ও কুতুবপুরে নারী কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ক্ষুদ্র উপহার বিতরণ দেশ এখন অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত -মুফতি মাসুম বিল্লাহ রুপগঞ্জকে মাদক, সন্ত্রাস ও পরিছন শহর গড়তে সেলিম প্রধানের লিফলেট বিতরন পুলিশকে ম্যানেজ করে সিমিত সময় মহানগর বিএনপি কালো পতাকা মিছিল সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুুতার জের ধরে মা ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম

বন্দরে ডাকাতি প্রস্তুতি কালে ধারালো অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেপ্তার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৯২ বার পঠিত

বন্দর প্রতিনিধি:

ডাকাতি প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। ওই সময় ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয় বন্দরে আলোচিত সন্ত্রাসী ও নানা অপকর্মের হোতা কাটা সিফাত।

অভিযান কালে পুলিশ গ্রেপ্তারকৃত ৮ ডাকাতের কাছ থেকে ১টি বাটসহ ৩৮ ইঞ্চি লম্বা মাথা বাকানো লোহার তৈরি রামদা, ১টি ১৪ ইঞ্চি লম্বা সুইচ গিয়ার চাক্কু, ১টি লোহার তৈরি ছোরা, ১টি ১৫ ইঞ্চি লম্বা লোহার তৈরি চাপাতি, ১টি কাঠের বাটযুক্ত ২৬ ইঞ্চি লম্বা লোহার তৈরি টেংগী ও ১টি লোহার তৈরি ১২ ইঞ্চি ও অপরটি ১৪ ইঞ্চি লম্বা লোহার তৈরি রেঞ্জ উদ্ধার করতে সক্ষম হয়।

মঙ্গলবার (১৬ মে) রাত সাড়ে ৩টায় বন্দর থানার নবীগঞ্জ কদমতলীস্থ স্বাধীনতা রাজ গার্মেন্টস ফ্যাক্টরী সামনে জনৈক শাহনেওয়াজ মিয়ার ভাড়াকৃত বাড়ি দক্ষিন প্বার্শের রুম থেকে বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্রসস্ত্রসহ এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো বন্দর থানার নবীগঞ্জস্থ বেলী বেগমের বাড়ি ভাড়াটিয়া উক্ত এলাকার মানিক মিয়ার ছেলে মনির হোসেন (৩৫) একই থানার নবীগঞ্জ কদমতলী এলাকার সেরু মিয়ার ছেলে আলম (৩০) একই এলাকার ফকির মিয়ার ছেলে সিদ্দিক (২৫) বন্দর শাহীমসজিদ এলাকার মনির হোসেন মিয়ার ছেলে মেহেদী হাসান মানিক (২০) নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে দীপক (৩০) একই এলাকার হরমুজ আলী মিয়ার ছেলে ভাষানী (৩৫) কাইতাখালি এলাকার হাবিবুর সিকদারের ছেলে দিপু (২৮) কাইতাখালি কবরস্থান রোড এলাকার তারা মিয়ার ছেলে রাজিব (২৬)।
পলাতক আসামী কাটা সিফাত বন্দর শাহীমসজিদ এলাকার মাদক ব্যবসায়ী শাহীন মিয়ার ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক মোঃ আহাদুজ্জামান বাদী হয়ে ৯ ডাকাতের নাম উল্লেখ্য করে বন্দর থানায় ডাকাতি প্রস্তুতি আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩৪(৫)২৩ ধারা- ৩৯৯/ ৪০২ পেনাল কোড-১৮৬০। গ্রেপ্তারকৃত ৮ ডাকাতকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে মঙ্গলবার (১৬ মে) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে মামলার তদন্তকারি কর্মকতার্ এমআই শওকত আলী।

মামলার তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার এসআই আহাদুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স বন্দর থানার ৭২১ নং জিডি মূলে মঙ্গলবার রাতে বন্দর থানা এলাকায় কিলো-৪ নাইট ডিউটি করা কালে বন্দর থানার নবীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান কালে লোক মারফতে জানতে পারে ডাকাত দল ডাকাতির করার উদ্দেশ্যে বন্দর থানার নবীগঞ্জ কদমতলীস্থ স্বাধীনতা রাজ গার্মেন্টস ফ্যাক্টরী সামনে জনৈক শাহনেওয়াজ মিয়ার ভাড়াকৃত বাড়ি সামনে থেকে বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্রসস্ত্রসহ অবস্থান করছে। প্রাপ্ত সংবাদটি উধ্বর্তন কতর্ৃপক্ষকে অবহিত করে দ্রুত ঘটনাস্থলে রওনা হয়।

ওই সময় ডাকাত দল পুলিশের উপস্থিতি প্রেরণটর পেয়ে উল্লেখিত রুম থেকে পালানোর চেষ্টা কালে দেশীয় অস্ত্রসস্ত্রসহ উল্লেখিত ৮ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও কৌশলে পালিয়ে গেছে বন্দরে আলোচিত সন্ত্রাসী কাটা সিফাত। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক জানান, গ্রেপ্তারকৃত ডাকাত দল দীর্ঘ দিন ধরে বন্দরে বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছে। গ্রেপ্তারকৃতদের ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এলাকাবাসী গনমাধ্যমকে জানিয়েছে, বন্দর শাহীমসজিদ খালপাড় এলাকার মনির হোসেন মিয়ার ছেলে মেহেদী হাসান মানিককে মঙ্গলবার সকাল ১০টায় বন্দর রেললাইন এলাকা থেকে আটক করে ডাকাতি মামলায় আদালতে প্রেরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD