1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য’সহ ২ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব গোগনগরের সন্ত্রাসী কাশেম ও রানা অস্ত্র উদ্ধার চেয়ে সিআইডি র‍্যাবে অভিযোগ কুমিল্লায় র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিল সহ ৩ জন আটক আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে রাজপথে আছি আগামীতেও থাকবো : আজমীর ওসমান র‍্যাব-১১’র অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ অবরোধ ঘোষনা করে পালিয়ে বেড়াচ্ছে বিএনপি জামাত : আজমীর ওসমান সবজিতে কিছুটা স্বস্তি, চাল আটা ডাল চিনি উচ্চমূল্যে স্থির নারায়ণগঞ্জে গণপিটুনিতে দুর্ধর্ষ ছিনতাইকারী হাবুর মৃত্যু পুলিশে নাকের ডগায় হোটেল দি নিউ অতিথিতে পতিতা ব্যবসা বন্দরে শান্তি শোভাযাত্রায় আজমেরী ওসমানকে ফুলের অভ্যর্থনা

সেলিম ওসমানের কথায় সকলে মসজিদ ও মন্দির ভাঙা হয়েছে: ননি গোপাল

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৯২ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ বন্দর বাসীর জন্য এক আতংক হয়ে গেছে সেলিম ওসমান লাঙ্গলবন্দে স্নান ঘাট এলাকায় মসজিদ ও মন্দির গুলো নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি একেএম সেলিম ওসমানের নির্দেশে ভাঙা হয়। এর পরে সেলিম ওসমান মসজিদ ও মন্দির গুলো পুনোরায় সংস্কার করে দিবে বলে কথা দেয়। কিন্তু প্রায় ৫ বছর হলেও তা সংস্কার করে দেয়নি এমপি সেলিম ওসমান। এসব তিনি আরো বলেন, সেলিম ওসমান বলেন আপনাদের মন্দিরে গুলো সরিয়ে নেন আমি মসজিদ গুলোকে সুরিয়ে নিবো পরে আপনাদের এগুলো আমি আবার ঠিক করে দিবো সে একনো দেয় নাই আমরা যতদিন আমাদের ৭২ দ্বারায় না যেতে পারবো তত দিন আমাদের দাবী গুলো পুরন হবে না এসব কথা বলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাবেক সহ-সভাপতি ননি গোপাল সাহা।

সোমবার ১৩ মার্চ বিকালে চাষাড়া শ্রী শ্রী গোপাল বিগ্রহ মন্দিরে আসন্ন মহাতীর্থ লাঙ্গলবন্দ ¯øান উৎসব ২০২৩ উদযাপন উপলক্ষ্যে মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তার বক্তব্যের সমালোচনা করে ওসমান পরিবারে অনুশারী ও নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমানের ঘনিষ্ট কর্মী নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শিখন সরকার শিপন বলেন, আপনাদের সকল সমস্যা নিয়ে নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমানের সাথে কথা বলেছি তিনি বলেছেন সব কিছু করে দিবেন। তিনি বলেন ননি গোপাল সাহা যা বলেছেন সব মিথ্যা তিনি না জেনে সব বলেন তার কথা আপনারা কেউ সুনবেনা। সেলিম ওসমানের কথায় কিছু ভাঙ্গে নাই এটা সরকারি লোকেরা ভাংছে। যে বছর মসজিদ ও মন্দির গুলোকে ভাঙা হয়েছে সে বছর আমি সেলিম ওসমানের থেকে টাকা নিয়ে সকলকে ২৫ হাজার করে নিয়ে দিসি। ননি গোপাল সাহেব পদের জন্য সবাইকে বলেন আমাকে কমিটিতে রাইখেন আর সবটা না জেনেই উল্টা পাল্টা কথা বলে জামেলা করেন।

এসব উপস্থিত ছিলেন, মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী প‚র্ণ স্নান উদযাপন পরিষদের সভাপতি বাবু শ্রী সরোজ কুমার সাহার সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা প‚জা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় প্রস্তুতিম‚লক সভায় উপস্থিত ছিলেন, মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী প‚র্ণ স্নান উদযাপন পরিষদের সদস্য লোকনাথ দত্ত, সাংবাদিক উত্তম কুমার সাহা, প্রদীপ কুমার ভৌমিক, দীপক কুমার পাল, হিমাদ্রি সাহা হিমু, শ্যামল বিশ্বাস, সুশীল দাস, কৃষ্ণ আচার্য, তপন কুমার দাস, তপন গোপ সাধু, রিপন দাস, শংকর দাস, অরুণ দেবনাথসহ বিভিন্ন সংগঠন ও সেবা ক্যাম্পের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD