1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ২৮ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন পিরোজপুর এলাকায় আগমন সিএনজি পাম্প সংলগ্ন এনইপিসি-০৩ পাওয়ার কোম্পানির ইয়ার্ডে ডাকাতি মামলায় ৫ (পাঁচ) জন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা ও সোনারগাঁও থানা পুলিশ।

২৫ জানুয়ারি (বুধবার) দুপুরে জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ওমর ফারুক ওরুফে চাপাতি ফারুক(৩২) পিতা মৃত নজরুল ইসলাম, রবিন (২৬) পিতা রহমান, ইমরান (২২) পিতা মোঃ ইমতিয়াজ, আলী আক্কাস(২০) পিতা জাকির হোসেন, লেহাজ উদ্দিন (৫২) পিতা মৃত রমিজ উদ্দিন তারা সকলেই সোনারগাঁও থানাধীন পিরোজপুর এলাকায় বাসিন্দা।

এই ঘটনায় সোনরগাঁও থানার মামলা নং-৩৭, তারিখ-২১/০১/২০২৩, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয়।

এসময় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ২১ জানুয়ারি সন্ধ্যা অনুমান ৬ টার সময় অজ্ঞাতনামা ১০/১২ জন ডাকাত দা, রামদা, চাপাতি, লোহার রড, ছুরি, লাঠি-সোটা ইত্যাদি দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়া নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন পিরোজপুর সাকিনস্থ আগমন সিএনজি পাম্প সংলগ্ন এনইপিসি-০৩ পাওয়ার কোম্পানীর ইয়ার্ডে প্রবেশ করে কর্তব্যরত সিকিউরিটি গার্ড এর হাত-পা বেধে উক্ত ইয়ার্ড এর ভিতরে থাকা শ্রমিকদের একটি কক্ষে নিয়ে আটক করে। এরপর উক্ত ইয়ার্ডে কর্মরত চাইনিজ নাগরিক উগং (সুপার ভাইজার), লিউ যাইকিং, সং কিজুং, দো-ভাষী গোলাম আজম ও ড্রাইভার তরিকুলদের হাত-পা মারধর করে ও কোপাইয়া জখম করে এবং তাদের নিকট থেকে চাইনিজ মুদ্রা, ইউএস ডলার সহ সর্বমোট ১১,৭৪,০০০/- টাকা ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় চীনা নাগরিক উগং গুরুতর কাটা জখম প্রাপ্ত হয়। এসময় তিনি আরো বলেন, ২৩ জানুয়ারি সোনারগাঁও থানার পিরোজপুর এলাকা থেকে ডাকাত ওমর ফারুক ওরুফে চাপাতি ফারুককে গ্রেফতার করে। তার দেয়া তথ্য মতে ডাকাতির ঘটনার সাথে নিজেকে সহ মোট ১২ (বার) জনকে জড়িয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেন। পরবর্তীতে আরো অভিযান পরিচালনা করে সোনারগাঁও থানা এলাকা ও আশপাশ এলাকা হইতে গত ২৪ জানুয়ারি ডাকাত রবিন, ইমরান, আলী আক্কাস ও লেহাজ উদ্দিনদেরকে গ্রেফতার করে ডিবি পুলিশ । উক্ত ডাকাতির ঘটনায় মোট ০৫(পাঁচ) জনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার সাথে জড়িত অন্যান্য ডাকাতদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD