1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

সুইডেনের মাটিতে একদিন কালেমার পতাকা উড্ডয়ন হবে -এনায়েত উল্লাহ আব্বাসী

  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ২৭ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

তাহরিকে খতমে নুবুওয়্যাত বাংলাদেশের আমির আল্লামা মুফতি ড. সাইয়্যেদ মুহাম্মদ এনায়েত উল্লাহ আব্বাসী বলেন দঃখ ভারক্রান্ত মন নিয়ে আপনাদের উদ্দেশ্য বলছি তথাকথিত বাকস্বাধীনতার গনতন্ত্রধারী সুইডেনর টকহমে ২১ জানুয়ারি আল্লাহর শ্রেষ্ঠ কুদরত, মুহাম্মদ (সাঃ) এর শ্রেষ্ঠ মোজেজা বিশ্ব মানবতার মুক্তির সনদ পবিত্র কুরআনে আগুন ধরিয়ে সুইডেনের বাকস্বাধীনতা ও মুক্তচিন্তার তথাকথিত দাবিদাররা পৃথিবীর কোটি কোটি মুসলামানের রিদয়ে রক্তক্ষরণ সৃষ্টি করেছে।

আমরা সুইডেনের সেই কুলাঙ্গার অমুসলিম নাস্তিক যারজ সন্তানগুলো যে ন্যাক্কার জনক কাজ করেছে আমরা তার তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি। আমরা বাংলাদেশ সহ সারাবিশ্বের মানুষ কে বার্তা দিতে চাই সেসব মানুষ কে, যারা পশ্চিমাদের গনতান্ত্রিক মুক্তচিন্তার ধারক বাহক বাকস্বাধীনতাকে বিশ্বাসী মনে করে এবং বাকস্বাধীনতার আড়ালে মুক্তচিন্তার মাধ্যমে বহুদিন ধরে পশ্চিমারা মুসলিমদের বিরুদ্ধে ইসলামের বিরোধীতা করে ক্ষতি করে যাচ্ছে। ইসলামের চরম বিদ্বেষ থেকেই তারা এ কাজগুলো করছে। মঙ্গলবার (২৪ জানুয়ারী) বাদ আসর আব্বাসী মনজিল জৌইনপুরী দরবার শরিফের সামনে পবিত্র কুরআনের মহান মর্যাদার বিরুদ্ধে অবমাননা আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন সুইডেন সরকার সেই কুলাঙ্গার চরম উগ্রপন্থিদের শাস্তি না দিয়ে পুলিশের মাধ্যমে সেই বেয়াদবদের পূর্ন সমর্থন দিয়ে আইনি সহায়তা করেছে। সেই জন্য সুইচ সরকারের প্রতি ধিক্কার ও নিন্দা জানাচ্ছি।

আমাদের সরকার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে নিন্দা জানিয়েছে আমরা তাতে সন্তুষ্ট নই আমরা চাই সুইডেন দুতাবাসের রাষ্ট্রদুত কে তলব করে নিন্দা জানান এবং সিদ্ধান্ত ঘোষনা দিন যারা বেয়াদবি করেছে সুইডেন সরকার যদি তাদের শাস্তুি না দেয় তাদের দুতাবাস বন্ধ করে দীতে হবে। সরকার যদি সিদ্ধান্ত নিতে দেরী করে তাহলে দেশের মানুষ রাস্তায় নেমে আসবে এবংসুইস দুতাবাস বন্ধ করে দেওয়া হবে। তিনি দেশের জনগনের উদ্দেশ্য বলেন প্রতিবাদের অনেক ভাষা আছে ফেসবুক শোসাল মিডিয়া ইউটিউব ব্যবহার করে তাদের পন্ন্য বর্জন করেে প্রতিবাদ করুন। তিনি দেশের ইসলামপন্থী রাজনৈতিক দলগুলোকে উদ্দেশ্য করে বলেন আলু পিয়াজের দাম বাড়লে আর মৌলবাদের বিরুদ্ধে আপনারা আন্দোলনে ফেটে পরেন সংসদ গরম করেন সব বিষয়ে কথা বলেন অমুসলিমদের ক্ষেত্রে পান থেকে চুন খুশলে প্রতিবাদ করেন মৌলবাদের বিরুদ্ধে এক হাত দেরি করেন না।

কিন্তু আল্লাহর পবিত্র মহাগ্রন্থ আল কোরানের সাথে চরম বেয়াদবী করা হলো সুইডেন সরকারের বিরুদ্ধে বাংলাদেশে কেনো আপনারা প্রতিবাদ করলেন না জাতী জানতে চায়। বাংলাদেশের মুসলমানদের বাদ দিয়ে ক্ষমতায় যাওয়া যায়না,ক্ষমতায় থাকা যায় না ক্ষমতা ধরে রাখা যায়না। তিনি জাতিসংঘ প্রসঙ্গে বলেন ওটাতো থৃষ্টানদের ক্লাব তাদের স্বার্থেই কাজ করে।

পশ্চিমাদের মনে রাখতে হবে সারা বিশ্বে ৫৭ টি মুশলিম রাষ্ট্র আছে ২০০ কোটি মুসলিম মিলে যে মুসলি ওয়ার্ল্ড এটা কে বাদ দিয়ে পৃথিবীর কোনো পরাশক্তির অস্তিত্ব টিকে থাকতে পারে না। আমি বলবো আল্লাহর পবিত্র কুরআন তাদের সকল বেয়াদবি উর্দ্ধে ছিলো আছে থাকবে এবং সুইডেন তার মানচিত্রের অস্তিত্বে অগ্নিসংযোগ করেছে এমন একদিন আসবে কোরানপন্থি ইসলামপন্থীগন সুইডেনের মাটি দখল করবে এবং সেখানে কালেমার পতাকা উড্ডয়ন হবে। কোরআন এর সাথে যারা বেয়াদবি করেছে সরিয়া আইন অনুযায়ী তাদের মৃত্যু দন্ড কার্যকর হবে।

এসময় আরও বক্তব্য রাখেন হযরত মুহাম্মদ বরাতুল ইসলাম সহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD