1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

দুষ্টু ও ফাজিল লোক চাই না-শওকত আলী

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ১৩১ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

আমি খারাপ লোকের পক্ষে নাই – চেয়াম্যান আসাদুজাম্মান

আমার নামে মিথ্যা মামলা দিয়েছে সে আমাকে চিনে না – কবির হোসেন

আমার বাড়িতে যে হামলা হয়েছে সেই ব্যথা আমি একনো ভুরতে পারি নাই কারন যে হামলা করছে সে প্রায় ৩০ বছর আমি তাকে দেখে রাখছি আর সাধারন মানুষের থেকে কথা সুনেছি কারন আমি তাকে সব বিপন আপদ থেকে রক্ষা করেছি তার সকল সমস্যায় আমি তাকে টাকা দিয়ে সহযোগিতা করেছি। কিন্তু আমি কখনো তার থেকে ১০ টাকা খাই নাই আর সে আমাকে দিতে পারে নাই। আপনার বিরুদ্ধে যে সকল মিথ্যা মামলা করনা হয়েছে আমরা আইনের মাধমে মোকাবেলা করবো। সামেদ আলীর জন্য এলাকাতে শান্তি নষ্ট করছে। সে তার বাড়ির মহিলা দের দিয়ে মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে। আর যে মিথ্যা ধর্ষন মামলা দিয়েছে তার কোন প্রমান তাদের কাছে নাই আপনার চিন্তা করবেনা। সামদে আলীর বিরুদ্ধে আপনার সকলে সজাক থাকবেন যাতে তারা রাতের আধারে হামলা করতে না পারে। এখন বক্তাবলিতে তিটা বাহিনি হয়ে গেছে কাদির, মোতালিব ও সামেদ আলী তাদের জারায় এখন মানুষ গ্রামে থাকতে ভয় পায় কারন তারা কখন যে কার উপরে জাপিয়ে পরে কেউ জানে না। তাই দুষ্টু ও ফাজিল লোক চাই না আমরা চাই গ্রামের মানুষ শান্তিতে থাকুক ভালো থাকুক। আমার শেষ বয়সে আমি যেনো দেখে যেতে পাড়ি আপনার সকলে ভালো আছেন তাহলে আল্লাহ কাছে আপনাদের কাছে আমি সারাজীবন বেজে থাকবো। বক্তাবলি আকবর নগরে সামেদ আলীর ইটভাটায় আগুন জালানোর অনুষ্ঠানে এসব কথা বলেন ।

বুধবার (১১ জানুয়ারী) বিকালে আকবরনগরে সামেদ আলীর ইটভাটায় আগুন জালানো কে কেন্দ্র করে এলাকাবাসীকে নিয়ে এক ভুড়িভোজ আয়োজনে এসব কথা বলেন।

এছাড়া এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আসাদুজাম্মান বলেন, সামেদ আলীর জন্য এলাকাতে শান্তি নষ্ট হচ্ছে বলে সে আমার কাছে বারে বারে আসে কিন্তু আমি তাকে বলেছি যদি খারাপ কাজ করেন তাহলে আমার কাছে আসবেন না। সে আমার কাছে ইসমাইলে বউ নুর জাহান নিয়ে গিয়েছিলো যাতে আপনি তাদের পক্ষে কথা বলি। তাদের জন্য আমি নারায়ণগঞ্জ চার আসনের এমপি শামীম ওসমানের কাছে বকা সুনেছি। সে জানে কারা বক্তালিতে সন্ত্রাসী করে লুটপাট করে। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে সামেদ আলীকে দেখে ফতুল্লা থানা ওসিকে বলেন ওরে ধর এটা সুনে সে ওখান থেকে পালিয়ে গেছেন। তার পরে বলেদিয়েছি আমি আপনাদের সাথে নাই।

সামেদ আলী বলে আমি তার জন্য এখন রাস্তায় নেমে আসছি সে আমার গরু ছাগল ইট ভাটার সকল ইট চুরি করে নিয়ে গেছে তার জন্য এরাকার মানুষ ভালো নেই। আমি তার জন্য ব্যাংক ও মানুষের কাছে অনেক টাকা রিন হয়েগেছি তাই আমি আপনার সকলে সহযোগিতা চাই যাতে আমি আমার জন্য একটু দোয়া করবেন।

এসময় সামেদ আলীর মিথ্যা মামলার প্রধান আসামী মো: কবির হোসেন বলেন, আমার নামে যে পলি মহিলা মামলা দিয়েছে আমি তাকে কখনো দেখছি নাকি সেটাই আমি জানি না আর সে আমাকে দেখছে নাকি এটার জানি না তার পরেও আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে তাদের কথা সুনে। আমি মিথ্যা মামলার সঠিক বিচার চাই আর যারা দোষি তাদের আেিনর আওতায় এনে বিচার করা হয় । আমি এই হয়রানি থেকে মুক্তি চাই । আর যেদি মামলা দিয়েছে আমি ফতুল্লা থানার এক পুলিশ এর সাথে মিলাম যে সময় উলেখ্য করেছে আমি তখন আমার দোকানে পুলিশকে নিয়ে গল্প করছিলাম আপনার সেটা দেখেন।

এসময় উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিসদের ৮নং ওয়ার্ড মেম্বর আতাউর রহমান প্রধান, বক্তবলি ইউনিয়ণ পরিষদের মেম্বারা,এছাড়া আরো ছিলেন, স্থানিয় এলাকার ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD