1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

সদর থানা যুবলীগ নেতা শাহিন- মামুনের উদ্যোগে কম্বল বিতরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ৫৭ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো.শহীদ বাদল বলেছেন, যারা স্বাধীনতা মানতে পারেনি তারা শেখ হাসিনার উন্নয়ন মানতে পারেনা। অথচ একের পর এক উন্নয়ন করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কিছু দিন আগে মেট্রোরেল, তার আগে পদ্মা সেতু উদ্বোধন করে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছে। আর এই উন্নয়ন দেখার জন্য সকাল থেকে মানুষ হুমড়ি খেয়ে পড়ে। তার পরেও কিছু মানুষের চোখে তা পরেনা। তিনি আরও বলেন, সদর থানা আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মামুনের জন্য দলীয় কর্মকান্ড স্থবির হয়ে পড়তে পারেনা। মামুনের পরিবর্তে ভারপ্রাপ্ত হিসেবে ইব্রাহিম ও সওদাগর দল চালাবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুরে চরসৈয়দপুর প্রাইমারী স্কুল মাঠে সদর থানা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসটি আলমগীর সরকারের সভাপতিত্বে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এই কথা বলেন। সদর থানা যুবলীগের সভাপতি প্রার্থী ও সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীন সরকার এবং যুবলীগ নেতা আশরাফ মামুন পাঠানের সার্বিক সহযোগিতায় ও অর্থায়নে প্রায় ৫শ’ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

সদর থানার যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতির বক্তব্যে এসটি আলমগীর সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শুধু উন্নয়ন করা সম্ভব হয়। অন্য কেউ ক্ষমতায় এলে উন্নয়ন থমকে যায়। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

এসময় সদর থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সভাপতি প্রার্থী শাহিন সরকার বলেন, আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগের আনার জন্য এখন থেকে আমাদের কাজ করতে হবে। সেই সাথে এখন থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। এছাড়া আমাদের এলাকায় দলীয় কার্যক্রম আর বাড়াতে হবে। তার জন্য আমি জেলা এবং থানার নেতৃবৃন্তদদের প্রতি আহবান জানাই।

সদর থানার সাধারণ সম্পাদক প্রার্থী ও যুবলীগ নেতা আশরাফ মামুন পাঠান বলেন, দুনিয়া হচ্ছে আখেরাতের শষ্যক্ষেত্র। আমরা দুনিয়াতে যে কর্ম করবো আখিরাতে তার ফলভোগ করবো। আমাদের প্রত্যেকের কর্মযেন মহৎ হয়। আমরা একে অপরের সহযোগি হয়ে কাজ করি। এছাড়া দলকে শক্তিশালী করার জন্য আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। এছাড়া আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য এখন থেকে মাঠ পর্যায়ে নৌকার জন্য কাজ করতে হবে। আর এজন্য সকলকে মানসিক ভাবে প্রস্তুতি নিতে হবে।

এসময় আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক সওদাগর খান, সদর থানা আওয়ামী লীগ নেতা আলী নুর মোল্লা,সদর থানা যুবলীগের সহ সভাপতি ইদি ইব্রাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, সমাজ কল্যান সম্পাদক আবু সাঈদ শিপলু, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ওহাব সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সরকার,গোগনগর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরু শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দার আলী,আলীরটেক ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহীন রাজু মেম্বার, গোগনগর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার রফিক ,গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজা মিয়া,মোস্তফা কামাল,যুবলীগ নেতা এসবি শাহীন সরকার ও বাদশা মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD