1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শনিবার, ১০ জুন ২০২৩, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
১১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে ডিবি রুপগঞ্জে হত্যার ঘটনায় নামধারী ছাত্রলীগ নেতা শাওন অস্ত্রসহ গ্রেপ্তার ৫ দফা দাবি বাস্তবায়ন না করলে ১০ তারিখে সকল নৌ-যান বন্ধ – সবুজ সিকদার বঙ্গবন্ধু স্কুলের গরুর খামার করার পরিকল্পনা : সেলিম ওসমান ফতুল্লা স্টেডিয়াম উদ্ধারে আড়াইশ কোটি টাকা বরাদ্দ পেয়েছি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহাঙ্গীরের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের আত্মপ্রকাশ সভাপতি তারেক সাঃ সম্পাদক হুমায়ুন নগরীতে হিন্দু ধর্মীয় আইন পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়ু মিছিল প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী প্রতিবাদে আজমেরী ওসমানের বিক্ষোভ মিছিল ইসদাইরে টাকার কাছে হার মানছে বাল্যবিবাহ আইন

নিখোজের ১০ দিন পর ৫ বছরের শিশু আয়াতের খন্ড খন্ড লাশ উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৫৩ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

নিখোঁজ শিশু আয়াতকে ছয় টুকরো করে ফেলা হয় সাগরে
গত ১৫ নভেম্বর চট্টগ্রামের ইপিজেড থানার বন্দরটিলার এলাকার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। এর পরদিন শিশুর বাবা সোহেল রানা এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করলেও কোন হদিস মিলেনি। অবশেষে নয় দিন পর এ নিখোঁজ রহস্যের জট খুললো।

মুক্তিপণের জন্য অপহরণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয় চট্টগ্রামের ইপিজেড থানার বন্দরটিলার নিখোঁজ শিশু কন্য আয়াতকে। ছয় বছর বয়সী এ শিশুকে ছয় টুকরা করার পর তা কাট্টলী সাগরপাড়ে ফেলে দেওয়া হয়।
নিখোঁজের দশ দিনের মাথায় আবির আলী নামের এক যুবককে গ্রেপ্তারের মধ্য দিয়ে এ নিখোঁজ রহস্য উদঘাটন করে পিবিআই।

২৫ নভেম্বর (শুক্রুবার) দুপুরে সিইপি জেডের আকমল আলী রোডের পকেট গেট এলাকা থেকে আয়াতদের সাবেক ভাড়াটিয়া আবির আলীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরপরই হত্যার কারণ ও লাশ ছয় টুকরো করে সাগর পাড় ফেলে দেওয়ার কথা স্বীকার করে নেয় ওই যুবক।

ঘটনাস্থলে থাকা পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক ইলিয়াস খান সিভয়েসকে বলেন, ‘আবির আলী নামে আয়াতদের সাবেক ভাড়াটিয়া মুক্তিপণের উদ্দেশ্যে ঘটনার দিন বিকেলে আয়াতকে অপহরণ করে। পরে আয়াত চিৎকার করলে তাকে শ্বাসরোধে হত্যা করে। আকমল আলী সড়কের বাসায় নিয়ে ছয় টুকরো করে। তারপর কাট্টলীর সাগরপাড়ে ফেলে দেয়। গ্রেপ্তারের পর আবির আলী সব কিছু স্বীকার করে নেয়। এখন আমরা লাশের টুকরোগুলো উদ্ধারে সাগরপাড়ে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD