1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিখোজের ১০ দিন পর ৫ বছরের শিশু আয়াতের খন্ড খন্ড লাশ উদ্ধার রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির বিশেষ সভা অনুষ্ঠিত নেত্রকোণায় নারী নির্যাতনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রতিবাদ দিবস-২০২২ পালিত রূপগঞ্জে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে মানববন্ধন বিক্ষোভ অবরোধ নেত্রকোণার মোহনগঞ্জের নিরীহ কৃষকদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন নেত্রকোণার মদনে সংবাদ প্রকাশের জেরে মারধর, সাংবাদিকসহ আহত ৩ নেত্রকোণায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ- ২০২২ পালিত রূপগঞ্জে চনপাড়ার ‘ডন বজলু’ ৬ দিনের রিমাণ্ডে শেরপুর হাসপাতালের ৬ তলা থেকে লাফ দিয়ে রোগীর আত্মহত্যা

ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাইম, সম্পাদক বিশ্বজিৎ রায়

  • আপডেট সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৩৬ বার পঠিত

মোঃ বিল্লাল হোসেন (শেরপুর) প্রতিনিধিঃ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে বহু জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তৃতীয়বারের মতো দলের সভাপতি নির্বাচিত হয়েছেন,এসএমএ আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

জানা গেছে, গত ৯ মে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি সম্পাদকের নাম ঘোষণা না করেই অধিবেশন সমাপ্তি ঘোষণা করা হয়। গত ৬ মাসে ও সভাপতি, সম্পাদকের নাম ঘোষণা না করায় দলের অভ্যান্তরে নানা জল্পনা কল্পনার সৃষ্টি হয়।

আর এ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক ৩ নভেম্বর বৃহস্পতিবার শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করা হয় এসএস আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমকে ও বিশ্বজিৎ রায়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD