1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আরডিএ’র নকশা বাণিজ্য, দূর্নীতিবাজরা বহাল তবিয়তে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মীর সোহেল আলীর জন্মদিন উদযাপন পাবলিক পরীক্ষায় ধর্ম শিক্ষা বহালের দাবিতে মানববন্ধন ও গনমিছিল ১২ কেজি এলপি গ্যাসের দাম বাড়ল ৪৬ টাকা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন মাদকাসক্তির প্রকৃতি ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যুব সমাজ হুমকির মুখে গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

শেরপুরে মাদকসহ দুই ছিনতাইকারি গ্রেপ্তার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

মোঃ বিল্লাল হোসেন (শেরপুর) প্রতিনিধিঃ

শেরপুরে মাদকসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ জামালপুর। ৩ নভেম্বর বৃহস্প্রতিবার বিকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া মাঝপাড়া গ্রামের শহিদুল্লাহর ছেলে স্বপন মিয়া (২০) ও ঘিনাপাড়া, গ্রামের বরকত আলীর ছেলে আলম হোসেন (২০)

র্যাব ১৪ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বিকাল ৩ টায় শেরপুর সদর উপজেলার ০৯ নং চর মোচারিয়া ইউনিয়নের মোকছেদপুর নয়াপাড়া এলাকার মোঃ কবির হোসেনের ফার্নিচারের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এ অভিযানে দেশী অস্ত্র ও মাদকসহ ওই ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

পরে তাদের কাছ থেকে ১৭ পিস মাদক দ্রব্য ইয়াবা ও ১ একটি খুর এবং ০১ টি মোবাইল সেট সীমসহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য – ৫ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে ছিনতাই ও মাদক ক্রয়-বিক্রয় সরবরাহ করে আসছিল বলে র্যাব সুত্রে জানা গেছে।

এ বিষয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD