1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

মহিলা পরিষদ না’গঞ্জ জেলার উদ্যোগে- সাংগঠনিক পক্ষ’ ২০২২ এর সমাপনী অনুষ্ঠান

  • আপডেট সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৪৮ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার সংগঠন উপ-পরিষদ ও শহর কমিটির যৌথ উদ্যোগে “সংগঠনের শক্তি সংহত করি: সংগঠকের অসাম্প্রদায়িক, গনতান্ত্রিক মূল্যবোধ ও পেশাদারী দক্ষতা জোরদার করি” এই শ্লোগানকে সামনে রেখে সাংগঠনিক পক্ষ’২০২২ এর সমাপনী অনুষ্ঠান করা হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জস্থ সংগঠন কার্যালয়ে সোমবার ৩১ অক্টোবর বিকাল ৪ টায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন শহর কমিটির সভাপতি সাহানারা বেগম।

আলোচনা করেন, জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, জেলা ও শহর কমিটির সহ-সভাপতি কৃষ্ণা ঘোষ, জেলার সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন। অনুষ্ঠান পরিচালনা করেন শহর কমিটির সাধারণ সম্পাদক ও জেলা আন্দোলন সম্পাদক শোভা সাহা। কবিতা আবৃত্তি করেন তরুণী সদস্য ও আবৃত্তিকার তিথি সুবর্ণা, গান পরিবেশন করেন তরুণী সদস্য সংহতি ঘোষ মম।

বক্তারা বলেন- বাংলাদেশ মহিলা পরিষদের সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী ও বৃদ্ধি করার লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবছরও সারা দেশব্যাপী ১৭ অক্টোবর থেকে অদ্য ৩১অক্টোবর পর্যন্ত সাংগঠনিক পক্ষ’২২ পালন করা হচ্ছে। নারায়ণগঞ্জ জেলা নানা কর্মসূচি পালন করেছে। উদ্বোধনী সভা, সদস্য সংগ্রহ ও নবায়ন, কর্মী সভা, আলোচনা সভা, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা, কর্মসূচির রিপোর্ট পত্রিকায় প্রকাশ, আজকের সমাপনী অনুষ্ঠান। সকল কর্মী-সংগঠকদের আন্তরিক সহযোগিতা ও অংশ গ্রহণে সকল কর্মসূচি সফলভাবে পালিত হয়েছে। এজন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানানো হচ্ছে। এভাবেই প্রতিটি কাজে সকল কর্মী-সংগঠকদের আরো দায়িত্বশীল ও সচেতনভাবে কাজ করার আহ্বান জানানো হয়। সভায় জেলা ও পাড়ার অর্ধ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD