1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

বগুড়ায় দুই বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  • আপডেট সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৪৭ বার পঠিত

জাকির আহম্মদ জিম (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১৩জন আহত হয়েছে।
মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল শোয়া ৮ টায় নয়মাইল বাজারের দক্ষিণে এ ঘটনা ঘটে। জানা যায়, রংপুর থেকে ছেড়ে আসা আর কে ট্রাভেলস ঢাকার দিকে যাচ্ছিল এ সময় নয়মাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এ খালেক ট্রাভেল এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এবং আর কে ট্রাভেলস বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ভিতরের পড়ে যায়। এতে ১ জন নিহত ও প্রায় ১৩ জন আহত হয়।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ওয়্যারহাউজ ইন্সপেক্টর নাদির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD