1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
পিবিআই এর পুলিশ পরিদর্শক আতাউর রহমানের বিদায় সংবর্ধনা বেইলি রোডে অগ্নিকান্ডে নিহতের ঘটনায় আজমেরী ওসমানের শোক ভাষা সৈনিক সামসুজ্জোহার স্মরনে তাঁতীলীগ রামারবাগ ইউনিট এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের ঘর বিক্রির প্রতিযোগিতা চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে সৈয়দপুরে মজিবনগরে ২৫০ টাকার লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ আমরা হয়তো চলে যাবো কিন্তু নবপ্রজন্ম কে সুযোগ দিতে হবে- এ্যাড,আবু হাসনাত বাদল সৈয়দপুর পাঠান নগরে নাসিম ওসমান ক্রীকেট টুনার্মেন্ট এর শুভ উদ্বোধন করেন – পারভীন ওসমান ফতুল্লা ইউপি”র উপ নির্বাচনে অটোরিকশা প্রতিক পেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী-ফাইজুল ইসলাম যেখানে মাদক না থাকে সেই এলাকা ফুলের বাগান হয়ে যায়- কালাম মুন্সি  রেকারের কনস্টেবল শহীদুল বাহিনীর মারধরে হসপিটালে ভর্তি সিএনজি চালক যুবরাজ

বন্দরে মিশুক চালক কায়েসের হাত-পা বাধা জবাইকৃত লাশ উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৫৮ বার পঠিত

বর্তমান নিউজ.কম

নিখোঁজ ঘটনার ৪ দিন পর বন্দরে আবারও হাত, পা ও মুখ বাধা অবস্থায় কায়েস (১৫) নামে এক মিশুক চালকের জবাইকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ অক্টোবর) সকাল ১০টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নরর্পদী এলাকার একটি ধানের ক্ষেতের ভিতর থেকে ওই মিশুক চালকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

নিহত মিশুক চালক কায়েস বন্দর থানার ২৪নং ওয়ার্ডের নবীগঞ্জ অলেম্পিক হাউজিং এলাকার আবুল কাশেম মিয়ার ছেলে।

এর আগে গত বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোর ৬টায় মিশুক চালানোর উদ্দেশ্যে তার নিজ বাড়ি থেকে বের হয়ে উল্লেখিত মিশুক চালক নিখোঁজ হয়। স্থানীয় এলাকাবাসী মাধ্যমে হত্যাকান্ডের খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে মিশুক চালকের মৃতদেহটি ধান খেত থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করেছে। হত্যাকান্ডের সংবাদ পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে নিহত মিশুক চালকের মা শারমিন বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছে।

নিহত মিশুক চালকের মা শারমিন বেগম গণমাধ্যমকে জানান, আমার ছেলে কায়েস জিবিকার তাগিদে উত্তর নোয়াদ্দা এলাকার সফিক মিয়ার মিশুক গাড়ী র্দীঘ দিন ধরে চালিয়ে আসছে। এর ধারাবাহিকতায় গত বুধবার (২৭ সেপ্টম্বর) ভোর ৬টায় প্রতিদিনের ন্যায় কায়েস মিশুক গাড়ী নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে গত ৪ দিন ধরে নিখোঁজ রয়। অনেক স্থানে খোঁজাখুজি করে আমার মিশুক চালক ছেলে কায়েস এর কোন হদিস না পেয়ে এ ঘটনায় আমি গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করে। এদিকে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি গত বৃহস্পতিবার আমার ছেলে ভাড়াকৃত মিশুক গাড়ীটি তার মালিক সফিক মিয়া মদনপুর এলাকা থেকে উদ্ধার করে। এদিকে শনিবার সকালে স্থানীয় এলাকাবাসী সকালে ধান ক্ষেতে ভিতরে অজ্ঞাত নামা লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশকে সংবাদ জানায়। পরে এলাকাবাসী মাধ্যমে সংবাদ পেয়ে আমিসহ আমার আত্মীয় স্বজনরা দ্রুত ঘটনাস্থলে এসে আমার ছেলে কায়েস এর মৃতদেহ সনাক্ত করি।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানান, আমি এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করি। এ ব্যাপারে থানায় হত্যা মামলা প্রস্তুতি চলছে। মিশুক চালক কায়েস এর হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য বন্দর থানা পুলিশ মাঠে রয়েছে। আশা করছি অচিরেই হত্যাকান্ড রহস্য উদঘাটনসহ হত্যাকারিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD