1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

বক্তাবলীর ভূমি কর্মকর্তা আতাউরের বিরুদ্ধে এসপির নিকট মোস্তফার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

বক্তাবলী ইউনিয়ন ভূমি কর্মকর্তা আতাউর রহমানের বিরুদ্ধে জবর দখল করে মাটি ভরাট করার অভিযোগ এনে পুলিশ সুপারের নিকট লিখিত দায়ের করেছেন চরবয়রাগাদী গ্রামের মৃত ইজ্জত আলীর পুত্র মোঃ মোস্তফা মিয়া।

গত ১৪ সেপ্টেম্বর এসপি বরাবর মোস্তফা মিয়ার লিখিত অভিযোগটি হুবহু তুলে ধরা হলোঃ আমি দেঃ মোঃ নং-৪১/২১ এর ২৩ বাদী। আপনার দপ্তরে হাজির হইয়া এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে,বিবাদী মোঃ আতাউর রহমান বক্তাবলী ইউনিয়ন ভূমি কর্মকর্তা থানা ফতুল্লা,জেলা নারায়ণগঞ্জ এর নেতৃত্বে এলাকার অজ্ঞাত নামা ৮/১০ জন দুর্র্ধষ ও দলবদ্ধ দাঙ্গাবাজ প্রকৃতির লোক নিয়ে নিন্মবনিত সম্পত্তির মধ্যে অনধিকার প্রবেশ করিয়া জবরদখল করতঃ মাটি ভরাট চেষ্টা করিতেছে। আমি বাধা প্রদান করিলে হুমকি ধামকি প্রদর্শন করিয়া বলে যে,কি শর্তে বাঁধা প্রদান করিতেছো। আমি তাদেরকে মহামান্য হাইকোর্ট বিভাগের সিভিল ডিভিশন নং-২৫১২/২১ এবং বিজ্ঞ সিনিয়র সহকারী জজ ২য় আদালত নারায়ণগঞ্জ দেঃ মোঃ নং- ৪১/২১ মোকদ্দমা চলমান আছে। বর্তমানে উভয় মোকদ্দমা চলমান আছে বটে। কিন্তু মহামান্য হাইকোর্ট বিভাগের সিভিল রিভিশন নং-২৫১২/২১ বিগত ১/৯/২২ তারিখে শুনানীর জন্য ছিল। বর্তমানে মহামান্য হাইকোর্ট বিভাগ বন্ধ আছে। বিজ্ঞ সিনিয়র সহ কারী জজ ২য় আদালত নারায়ণগঞ্জে দেওয়ানী মোকদ্দমা নং-৪১/২১ এর আগামী ধার্য্য তারিখ -১৫/১/২০২৩ইং আছে বটে। নিন্ম তফসিল বনিত সম্পত্তি বিবাদী সহ অজ্ঞাত ৮/১০ জন কোন প্রকার বেআইনী ভাবে প্রবেশ করিয়া জবরদখল করার চেষ্টা করে তাহলে বাদী পক্ষের অপূরনীয় ক্ষতি এবং যানমালের যেকোন ক্ষতি হইতে পারে। এমন অবস্থায় আইন শৃঙ্খলা বজায় রাখার জন্য এবং বাদী সহ আতœীয় স্বজন এবং উক্ত মোকদ্দমার বাদীগনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা একান্ত আবশ্যক। নতুবা বাদীর অপূরনীয় ক্ষতি হইবে।

অতএব উক্ত বিষয়টি তদন্তপূর্বক উপযুক্ত আইনগত ব্যবস্থাগ্রহন করিতে জনাবের সদয় মর্জি হয়।

তফসিল : জেলা-ঢাকা,হালে নারায়ণগঞ্জ, মৌজা চরগড়কুল, সিএস খতিয়ান নং -১২৭ ও ১৩৫, এসএ ১ নং, আরএস ১নং – সিএস দাগের ২৮৩-২৮৬, এসএ দাগ ৫৯৭,আরএস -৬৪৩ ভূক্ত মোট সম্পত্তি ৯০ শতাংশ। এ ব্যাপারে বাদী মোস্তফা মিয়া পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD