1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ নেত্রকোণায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ২০২২ পালিত শেরপুরের নকলায় ৫০০ কৃষক পেল উন্নত জাতের হাইব্রিড বোরোধান বীজ কাল্পনিক ঘটনা সাজিয়ে বিএনপি নেতাদের মিথ্যা মামলায় হয়রানী করা হচ্ছে নৌ- শ্রমিকদের ডাকা ধর্মঘটে লঞ্চ টার্মিনাল পরিদর্শনে এসপি মিনা মাহমুদা বক্তাবলী গণহত্যা দিবস আজ ১লা জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা

পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় ১০ আসামী ১ দিনের রিমান্ডে

  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

নারায়ণগঞ্জে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় দশ আসামীর বিরুদ্ধে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসীনের আদালতে এ রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডে নেওয়া আসামীরা হলেন, মোঃ মজিবুর রহমান (৫২) মোঃ আব্দুল সাওার (২২), রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রাজীব (৩৮),জনি (৩৮), বাদল (৩৩),আবুল কালাম ভূইয়া (৩৮),রিমন (২২),সোহান (১৫) ও ইমন (১৮)।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নারায়ণগঞ্জ সদর থানায় দায়ের করা মামলায় আসামীদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চাইলে আদালতের বিচারক প্রত্যেক আসামীর বিরুদ্ধে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি সমর্থিত শাওন নামে এক যুবদল নেতা মারা যায়। এছাড়াও এঘটনায় আরও শতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে ২৫/৩০ জন লোক গুলিবিদ্ধ হন। পরে এ ঘটনায় সদর থানার এস আই কামরুজ্জামান বাদী হয়ে বিএনপির ৭১ জন নেতাকর্মীর নাম উল্লেখ্য ও পাঁচ হাজার জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। ঘটনার দিনই পুলিশ এ মামলায় দশজনকে আটক করে আদালতে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD