1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
বুধবার, ৩১ মে ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ফতুল্লা স্টেডিয়াম উদ্ধারে আড়াইশ কোটি টাকা বরাদ্দ পেয়েছি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহাঙ্গীরের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের আত্মপ্রকাশ সভাপতি তারেক সাঃ সম্পাদক হুমায়ুন নগরীতে হিন্দু ধর্মীয় আইন পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়ু মিছিল প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী প্রতিবাদে আজমেরী ওসমানের বিক্ষোভ মিছিল ইসদাইরে টাকার কাছে হার মানছে বাল্যবিবাহ আইন প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা চাঁদ গ্রেপ্তারের দাবি করছি- আব্দুল হাই প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির বিচার চাই প্রফেসর শিরিন বেগম প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, না.গঞ্জ মহানগর আ.লীগের ‘কড়া হুঁশিয়ারি নারায়ণগঞ্জে ঐক্য পরিষদের প্রতিষ্ঠা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ এর দোয়া মাহফিল 

  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৭১ বার পঠিত
বর্তমান নিউজ.কমঃ 

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ এর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল ।

সোমবার (১৫ আগষ্ট) দুপুর পৌনে ২ টা চাষাড়া জিয়াহল প্রঙ্গগনে অনুষ্ঠিত হয় এ দোয়া ও মিলাদ মাহফিল।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ এর উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল  অনুষ্ঠানটি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

উদ্বোধন অনুষ্ঠানে শামীম ওসমান বলেন,আপনেরা প্রস্তুত থাকবেন ইনশাল্লাহ আমি যদি ভালো থাকি আমরা আগামী কয়েকদিনের মধ্যে সম্মেলন ডাকছি। সরকারের বিরুদ্ধে কি কি ষড়যন্ত্র চলছে তা আমরা বলবো।তারপর আমরা মাঠে নামবো।

আমরা প্রত্যেক এলাকায় এলাকায় যাবো। রাস্তাঘাট,স্কুল কলেজ র‍্যালি হবে।কিভাবে নারায়ণগঞ্জে যানজট, চাঁদাবাজ,মাদক, ভূমিদস্যূ,দখলদারদের থেকে মুক্ত করা যায় এবং রাস্তাঘাট ভাঙ্গনের মুখে পড়তে না হয়।আমি একা শামীম ওসমান পারবো না সে কাজটা করতে হলে ভালো মানুষ দরকার। তাই আপনাদেরকেও আমার সাথে কাজ করতে হবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব আব্দুল কাদির আহবায়ক নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ।

আরো উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম, মোঃ মজিবুর রহমান, মোসলেহউদ্দিন জীবন, সৈয়দ ওমর ফারুক,ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, শাহাবুদ্দিন পাঠান, মোবারক হোসেন, আব্দুল কাদির ও অন্যান্য নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD