1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীর মান্টিব্যাগেও মনে হয় গ্লিসারিন থাকে : রুহুল কবির রিজভী সোনারগাঁয়ে মিনা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিএনপির বিক্ষোভ সমাবেশে টিপুর নেতৃত্বে ফতুল্লা ইউনিয়ন যুবদলের যোগদান মহালয়া, আনন্দময়ীর আগমন বেতনসহ ৫ দফা দাবিতে প্যারাডাইজ শ্রমিকদের বিক্ষোভ ডিক্রিরচরে জমিতে খুঁটি বসানোর চেষ্টা কোস্টগার্ডের, এলাকাবাসী বাধা! চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার নাগঞ্জ মহানগর বিএনপির কমিটি প্রসঙ্গে নেতাকর্মীরা এটা তারেক জিয়ার নির্দেশিত কমিটি না, এটা টাকার বান্ডিলের ফসল সসাসের দু’দিনব্যাপী জাতীয় সঙ্গীত কর্মশালা অনুষ্ঠিত। নালিতাবাড়ী পৌর বিদ্যুৎ সমিতির নির্বাচনে মানিক সভাপতি সোহাগ সম্পাদক নির্বাচিত

জাতির জনকের শাহাদাৎ বার্ষিকীতে যুবলীগ নেতা আজমতের নানা কর্মসূচী

  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৪৮ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ 

১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ফতুল্লা থানা যুবলীগ নেতা আজমত আলীর উদ্যোগে সারাদিন ব্যাপী কোরআন তেলোয়াত,মিলাদ মাহফিল ও ভোজের আয়োজন করা হয়।

সোমবার(১৫ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টায় সদর উপজেলার ব্যাংকের মোড়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

অনুষ্ঠানের উদ্বোধনে পূর্বে সাংসদ শামীম ওসমান বলেন,আগে জাতীয় শোক দিবসের এই অনুষ্ঠানটি  গিয়াসউদ্দিন করতেন। এখন আজমত করছে। আজকের এই অনুষ্ঠানটি এখান থেকে উদ্বোধন শুরু হয়েছে এটা শেষ হতে রাত ১০ টা বাজবে। এখান থেকে আবার ফতুল্লা ও সিদ্বিরগঞ্জ যেতে হবে। আমার কোন পরিশ্রম নাই শুধু দোয়া করি জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্মার মাগফিরাত কামনায় আজকে যারা দোয়ার আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই। আজকে যারা খাওয়াবেন আপনেরা সম্মান করে খাওয়াবেন।কারণ খাওয়াটা বড় কথা না যারা খাচ্ছে সেটা বড়।

তিনি আরো বলেন,আপনেরা প্রস্তুত থাকবেন ইনশাল্লাহ আমি যদি ভালো থাকি আমরা আগামী কয়েকদিনের মধ্যে সম্মেলন ডাকছি। সরকারের বিরুদ্ধে কি কি ষড়যন্ত্র চলছে তা আমরা বলবো।তারপর আমরা মাঠে নামবো।

আমরা প্রত্যেক এলাকায় এলাকায় যাবো। রাস্তাঘাট,স্কুল কলেযে র‍্যালি হবে।কিভাবে নারায়ণগঞ্জে যানজট, চাঁদাবাজ,মাদক, ভূমিদস্যূ,দখলদারদের থেকে মুক্ত করা যায় এবং রাস্তাঘাট ভাঙ্গনের মুখে পড়তে না হয়। আমি একা শামীম ওসমান পারবো না সে কাজটা করতে হলে ভালো মানুষ দরকার। তাই আপনাদেরকেও আমার সাথে কাজ করতে হবে।আমরা বিশ্বাস করি মানুষের জীবনের কোন স্থায়ীত্ব নাই সবাইকে মরতে হবে।ওইভাবেই কাজ করতে চাই আল্লাহ রাব্বুল আলামিন যেই কাজে খুশি হোন। এটা নির্বাচনের জন্য না। আমি চাই আপনাদের উন্নয়ন ও ভালোর জন্য এবং আল্লাহকে খুশি করার জন্য কাজ করতে।

বক্তব্য শেষে জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।পরে দরিদ্র মানুষদের খাওয়ানোর জন্য ১৫০ ডেগের যে ভোজের আয়োজন করা হয়েছে তার উদ্বোধন করেন শামীম ওসমান।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী,ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা রাজ্জাক বেপারী,জাহাঙ্গীর আলম,লূৎফর রহমান স্বপন,ফতুল্লা ইউপি সদস্য বাছেদ প্রধান,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল  প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD