1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বক্তাবলী ইউপি মেম্বার রাসেল চৌধুরীর ও সিফাতকে জেলহাজতে প্রেরন বিএনপি ঘুমিয়ে স্বপ্ন দেখছে – বাবু চন্দন শীল কল্লা বাবার বাৎসরিক ওরশের ৪র্থ দিনে গিলাপ চড়ান কোরবান আলী মস্তান ও সোহাগ হোসেন মস্তান প্রয়াত মাহমুদুর রহমানের মৃত্যুতে মহানগর বিএনপির শোক সভা ও মিলাদ সকল এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে মানববন্ধন পুলিশের সঙ্গে সংঘর্ষ মামলায় আসামি ৪২৩, বিএনপির ৭ নেতা গ্রেফতার ৩ দফা দাবী বাস্তবায়ন না হলে ১আগষ্ট থেকে অনির্দিষ্টিকালের জন্য জ্বালানী তেল উত্তলন ও পরিবহন বন্ধ মহানগর আ.লীগের শান্তি সমাবেশে সদর থানা কৃষক লীগের যোগদান শহরে তক্ষক সহ ডিবি পুলিশের হাতে আটক ২ ডিবি পুলিশের অভিযানের মাদকসহ রোহিঙ্গা আটক

শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগ সভাপতির ওপর সন্ত্রাসী হামলা

  • আপডেট সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৬৭ বার পঠিত

মোঃ বিল্লাল হোসেন (শেরপুর) প্রতিনিধিঃ

শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় খড়িয়া কাজির চর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সখিন আলম সজিব (৩২) ও তার ভাতিজা রাফি (৩১) গুরুতর আহত হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার রুপারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত ছাত্রলীগের সভাপতি সখিন আলম সজিব ও তার ভাতিজা রাফি শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় শুক্রবার (১২ আগস্ট ) রাতেই ছাত্রলীগ সভাপতি সখিন আলম সজিবের বাবা সুলতান আলম বাদী হয়ে বন্ধ বৈষ্ণমেরচর (ভাংগারপাড়া) এলাকার ১১ জনের নাম উল্লেখ ও ৭ জনকে অজ্ঞাতনামা আসামি করে শ্রীবরদী থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার (১২ আগস্ট) রাত আটার দিকে লংগরপাড়া বাজারে সিটি গ্রুপের সানরেন্ট এর ডিলারী দোকান বন্ধ করে ছাত্রলীগের সভাপতি সখিন আলম সজিব ও তার বাতিজা রাফি বাড়ি ফিরছিলেন। এসময় আগে থেকে রুপারপাড়া বৈষ্ণমেরচর পাকা রাস্তা এলাকায় ওত পেতে থাকা প্রতিপক্ষ জাহিদ, তারেক,ফরিদ ও বাদল গংরা তাদের পথরোধ করেন। তাদের হত্যার উদ্দেশ্যে দা, লাঠি, রড, নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় হামলাকারিরা তাদের ব্যাপক মারধর করে। এতে তাদের শরীরে বিভিন্নস্থানে কাটা রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা হামলকারিদের কবল থেকে তাদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ছাত্রলীগের সভাপতি বলেন, আসামিরা আমাকে ও আমার ভাতিজাকে ব্যাপক মারধর করেছে। স্থানীয়রা এগিয়ে না এলে তারা আমাদের মেরেই ফেলত। আমার ও ভাতিজার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বলেন, অভিযোগ পাওয়া গেছে, আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD