1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ডেঙ্গুতে রেকর্ড ৬৩৫ রোগী হাসপাতালে, একজনের মৃত্যু সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও মতবিনিময় সভা শক্তি রূপিনী দুর্গা মোবাইল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন করে হত্যার অভিযোগ উইঘুর মুসলিমদের উপর চীনের নির্যাতন বন্ধ করার দাবিতে পাগলায় জাগ্রত মুসলিম জনতার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বন্দরে মিশুক চালক কায়েসের হাত-পা বাধা জবাইকৃত লাশ উদ্ধার বন্দরে সরকারী স্কুলের জায়গা দখল করে রেখেছে ভূমিদস্যু জালাল আমাদের বিরুদ্ধে তারা প্রকাশ্যে ঘোষণা দিয়ে ষড়যন্ত্র করছে : মির্জা আজম খেলাধুলা মন-মানসিকতা ও শারিরীক বিকাশ ঘটায় : জাকির হোসেন চেয়ারম্যান বন্দর রুপালী আবাসিক এলাকায় অবৈধ মেলা

শিবচরে এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাস উল্টে নিহত ১

  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩২ বার পঠিত

মাদারীপুর শিবচরের পাঁচ্চর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে এক্সপ্রেসওয়েতে একটি মাইক্রোবাস উল্টে সাদিউজ্জামান (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মাইক্রোবাসের দরজা কেটে নিহত এবং আহত ব্যক্তিদের উদ্ধার করে।

আহত ব্যক্তিরা হলেন- মাইক্রোবাসের যাত্রী কনা (৪৫), সালমা বেগম (৪৫), নুরজাহান বেগম (৫০) ও শিমা বেগম (৫০)। এ ছাড়া মাইক্রোর চালকও গুরুতর আহত হয়েছেন। তবে তার নাম জানা যায়নি। চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সোমবার ভোরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদেরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শিবচর ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার হারুন-উর রশিদ বলেন, রাত ৩টার দিকে খবর পেয়ে আমরা ৭ সদস্যের টিম ঘটনাস্থলে ছুটে যাই। চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি উল্টে দুমড়ে- মুচড়ে যায়। পরে গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করি। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাই। আহতদের দ্রুত পাঁচ্চরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চালকের অবস্থা আশঙ্কাজনক থাকায় ভোরেই তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

তিনি আরও বলেন, গাড়ির যাত্রী সবাই একই পরিবারের সদস্য। দুর্ঘটনার পর তাদের মালামাল উদ্ধার করে আহতদের বুঝিয়ে দেওয়া হয়েছে। সকাল ১০টার দিকে আহত অন্যদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরগুনা থেকে ঢাকার ধানমন্ডির উদ্দেশে যাচ্ছিল মাইক্রোবাসটি। শিবচরের পাঁচ্চর থেকে এক্সপ্রেসওয়ে ও অ্যাপ্রোচ সড়কের সংযোগ স্থানে আসার পর গাড়িটি উল্টে সড়কের একপাশে পড়ে যায়। যাত্রীরা গাড়ির মধ্যেই আটকা পড়েন। ফায়ার সার্ভিসের টিম দরজা কেটে তাদের বের করে আনে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখওয়াত হোসেন জানান, গভীর রাতে দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তার পরিবারের আরও ৪ সদস্য এবং গাড়ির চালক আহত হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। তারা গ্রামের বাড়ি থেকে ঢাকা ফিরছিলেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD