1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ নেত্রকোণায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ২০২২ পালিত শেরপুরের নকলায় ৫০০ কৃষক পেল উন্নত জাতের হাইব্রিড বোরোধান বীজ কাল্পনিক ঘটনা সাজিয়ে বিএনপি নেতাদের মিথ্যা মামলায় হয়রানী করা হচ্ছে নৌ- শ্রমিকদের ডাকা ধর্মঘটে লঞ্চ টার্মিনাল পরিদর্শনে এসপি মিনা মাহমুদা বক্তাবলী গণহত্যা দিবস আজ ১লা জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা

বন্দরে ২টি তুলার ও ১টি সুতার গোডাউনে অগ্নিকান্ড

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৬১ বার পঠিত
বন্দর প্রতিনিধি:
বন্দরে দুইটি তুলা ও একটি সুতার  গোডাউনে অগ্নিকান্ড সংগঠিত হয়েছে। এ ঘটনায় কোন হতাহতের সংবাদ পাওয়া না গেলেও ৩টি গোডাউন পুড়ে গিয়ে ব্যাপক ক্ষতি সাধন হয়েছে বলে মালিক পক্ষ গনমাধ্যমকে এ কথা জানিয়েছে।
মঙ্গলবার (২ আগষ্ট) ভোর ৪টায় বন্দর থানার উত্তর লক্ষনখোলাস্থ মেসার্স জান্নাত এন্ট্রার প্রাইজ তুলা ও সুতার গোডাউন ও মেসার্স আর এ এন্টার প্রাইজ নামক তুলার গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পেয়ে বন্দর ও সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় সোয়া ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
এ ব্যাপারে বন্দর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার আব্দুল্লাহ গনমাধ্যমকে জানান, অগ্নিকান্ডের সূত্রপাত কিভাবে ঘটছে তা তাৎক্ষনিক জানা যায়নি। অগ্নিকান্ডের কারন ও ক্ষয় ক্ষতির পরিমান তদন্ত সাপেক্ষে জানা যাবে। অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD