1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আরডিএ’র নকশা বাণিজ্য, দূর্নীতিবাজরা বহাল তবিয়তে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মীর সোহেল আলীর জন্মদিন উদযাপন পাবলিক পরীক্ষায় ধর্ম শিক্ষা বহালের দাবিতে মানববন্ধন ও গনমিছিল ১২ কেজি এলপি গ্যাসের দাম বাড়ল ৪৬ টাকা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন মাদকাসক্তির প্রকৃতি ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যুব সমাজ হুমকির মুখে গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

দৌলত মেম্বার এর পরিবারকে মেরে ফেলার হুমকি বিচ্ছু বাহিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৩০ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও জেলা কৃষকলীগের সাবেক সহ-সভাপতি দৌলত হোসেন মেম্বার হত্যা মামলা প্রত্যাহার করার জন্য চেয়ারম্যান ফজর আলী বিচ্ছু বাহিনী হুমকি প্রদান করে। যদি মামলা প্রত্যাহার না করা হয় তাহলে মামলার বাদী সহ সহযোগিদেরকে হত্যা করার হুমকি প্রদান করায় নারায়ণগঞ্জ সদর মডেলে থানায় সাধারণ ডায়রি দায়ের করেন দৌলত মেম্বার স্ত্রী মমতাজ বেগম।

রবিবার (৩১ জুলাই) সদর মডেল থানায় ৬জনের নাম উল্লখে করে অজ্ঞাত আরো ৪/৫কে আসামী করে এ সাধারণ ডায়রি করনে। যার নম্বার ১৩৩৪, তারখি ৩১/০৭/২০২২।

আসামীরা হলেন, গোগনগর ইউনিয়নের পরিষদের ৮নং ওয়ার্ডরে মেম্বার রুবেল আহম্মেদ (৩৫) পিতা আব্দুল কাদের, ইমরান (৩৪) পিতা কাশেম, আমির হোসেন (২৭) পিতা- মৃত নূর হোসেন, রিহান (২৩), পিতা- আসানউল্লাহ, মাসুদ (৪০) পিতা- মৃত আলী হোসেন, আবুল কাশেম (৩৫), পিতা- মৃত আশেক আলী, সর্বসাং- পুরান সৈয়দপুর, থানা ও জেলা নারায়ণগঞ্জ।

সাধারণ ডায়রিতে উল্লখে করা হয়, গত ২৭/০৬/২০২২ ইং আমার স্বামী মরহুম দৌলত হোসনে মেম্বারকে হত্যা করার হত্যাকারী ২২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করি নারায়ণগঞ্জ সদর মডলে থানায়। যাহার মামলা নং- ৩০ (৬) ২০২২।

উক্ত হত্যা মামলার আসামী ১নং- রুবলে (৩৫), পিতা- আঃ কাদের মরিয়া ২নং ইমরান (৩৪), পিতা- কাশেম,আমির হোসেন (২৭), পিতা- মৃত নূর হোসেন, রিহান (২৩), পিতা- আসানউল্লাহ, ১৪ নং- মাসুদ (৪০) পিতা- মৃত আলী হোসনে, ১৩ নং আবুল কাশেম (৩৫), পিতা- মৃত আেশক আলী, সর্বসাং- পুরান সৈয়দপুর, থানা ও জেলা নারায়ণগঞ্জ, উক্ত মামলার নাম্বার ২৭/০৭/২০১২ ইং তারিখে মহামান্য হাই র্কোটে আগাম জামিন প্রাপ্ত হইয়া আমাকে বিভিন্ন ভাবে মামলা প্রত্যাহারে জন্য হুমকি দামকি দিয়ে আসলে আমি উক্ত মামলার ধার্য তারিখ ০১/০৮/২০১২ ইং থাকায় বিজ্ঞ আইনজীবি সহিত দেখা করার উদ্দেশে যে গতকাল ৩১ জুলাই দুপুর ৩টার সময় বাসা হইতে অটো রিক্সায় যোগে রওয়না হইয়া সৈয়দপুর ফকির বাড়ীর রাস্তা সংলগ্ন ১৩নং বিবাদী কাশেমের দোকানের সামনে আসিলে উপরোক্ত আসামীগন সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জন মিলে অটো রিক্সা থামাইয় আমাকে সালাম দিয়ে বলে যে, আপনি আমাদের আগাম জামিন থাকার আমাদের বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলাটি প্রত্যাহার করিয়া নিবেন। অন্যথায় আপনার দুই ছেলে ও দুই মেয়ের জামাই সহ আপনাকে মারিয়া ফেলিব বলে হুমকী দিয়া চলে যায়।

হুমকির বিষয়ে ভুক্তভোগী জানায়, তারা ফজর আলীর বিচ্ছু বাহিনীর লোক তাই তারা এতো ক্ষমতা দেখায়। আগামীকাল আমার স্বামীর হত্যা মামলার তারিখ তাই আমি আইনজীবির সাথে দেখা করতে যাবার সময় আমার পথরোধ করে মামলা তুলে। ফলোর হুমকি প্রদান করে। আমি যদি মামলা না তুলি তাহলে আমাকে সহ আমার ছেলে মেয়ে ও জামাইকে সহ হত্যা করার হুমকি দেয়। বাংলাদেশে কি আইন নাই আজ আমার স্বামীর হত্যার বিচার চাইতে আদালতে যাতে পারবো না। আর চাওয়াটা কি আমাদরে অপরাধ। তাই মাননীয় প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জ প্রশাসনের কাছে আমরা বিচার চাইবো আমার স্বামীর হত্যাকারী যারা তাদরে বিচার করা হোক। আমি পুলিশ প্রশাসন সহ সকলের কাছে হত্যা কারিদের বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD