1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ডেঙ্গুতে রেকর্ড ৬৩৫ রোগী হাসপাতালে, একজনের মৃত্যু সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও মতবিনিময় সভা শক্তি রূপিনী দুর্গা মোবাইল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন করে হত্যার অভিযোগ উইঘুর মুসলিমদের উপর চীনের নির্যাতন বন্ধ করার দাবিতে পাগলায় জাগ্রত মুসলিম জনতার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বন্দরে মিশুক চালক কায়েসের হাত-পা বাধা জবাইকৃত লাশ উদ্ধার বন্দরে সরকারী স্কুলের জায়গা দখল করে রেখেছে ভূমিদস্যু জালাল আমাদের বিরুদ্ধে তারা প্রকাশ্যে ঘোষণা দিয়ে ষড়যন্ত্র করছে : মির্জা আজম খেলাধুলা মন-মানসিকতা ও শারিরীক বিকাশ ঘটায় : জাকির হোসেন চেয়ারম্যান বন্দর রুপালী আবাসিক এলাকায় অবৈধ মেলা

আমাদের গ্যাস এখন বিরাট সঙ্কটে রয়েছে: নারায়ণগঞ্জে তৌফিক-ই-ইলাহী

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৪৯ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

প্রধানমন্ত্রীর জ্বালানি বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, আমাদের গ্যাস এখন বিরাট সঙ্কটে রয়েছে । এটা কিন্তু আমাদের তৈরি না। আজকে যদি ইউক্রেনে যুদ্ধ না লাগতো আর আকাশচুম্বী দাম না হতো তাহলে আপনারা টের পেতেন না। বাংলাদেশে কোনো রকম অভাব হতো না। বিদ্যুৎ ও গ্যাসের অভাব হতো না। ইউরোপীয়ান যুদ্ধের কারণে খেসারত আমরা দিচ্ছি।

মঙ্গলবার (২ আগষ্ট) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে
তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর আওতাধীন এলাকায় স্থাপিত সিসি ক্যামেরার সাহায্যে মনিটরিং কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি বলেন, আকাশচুম্বী দাম যতদিন থাকবে ততদিন আমাদের সামনে বিরাট চ্যালেঞ্জ থাকবে। বিদ্যুৎ উৎপাদন করার ক্ষমতা ও গ্যাস সরবরাহ করার সব ব্যবস্থা আমাদের আছে। দেশে বিভিন্ন রকম বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। এই খরচ বাড়তাছে-কমতাছে বিষয় এটা নয়। এখন মুখ্য সঙ্কটবাদী চ্যালেঞ্জ আমাদের সাথে। সেটা হলো আকাশচুম্বী দাম। আমাদের আয় অনুযায়ী সেভাবে আমাদের থাকতে হবে। গ্যাস নিয়ে কোনো বেআইনী কাজ করা যাবে না।

সকলের সহযোগিতা কামনা করেছেন তৌফিক-ই-ইলাহী চৌধুরী। বর্তমান পরিস্থিতিকে যুদ্ধ উল্লেখ করে তিনি বলেছেন, এই যুদ্ধ মোকাবেলায় সকলকে এগিয়ে আসতে হবে। আপনারা যদি সহযোগিতা না করেন তাহলে কিছু হবে না।

তিনি আরও বলেন, যারা অবৈধ কানেকশন ও বানিজ্য করবে তাদেরকে আপনারা বরদাস্ত করবেন না। তিতাস যেহেতু এখানে কাজ করে আপনারা তিতাসকে সহযোগিতা করবেন। তারা অনেক সময় বিপদের সম্মুখীন হয় আপনারা তাদের পাশে থাকবেন। অবৈধ গ্যাস যদি আমরা কমাতে পারি তাহলে বৈধকারিরা একটু গ্যাস বেশি পাবেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান, তিতাশের এমডি হারুন অর রশীদ মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু, নাসিকের সিও শহিদুল ইসলাম, বিকেএমএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেলসহ জনপ্রতিনিধি ও ব্যবসায়ীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD