1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নিখোজের ১০ দিন পর ৫ বছরের শিশু আয়াতের খন্ড খন্ড লাশ উদ্ধার রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির বিশেষ সভা অনুষ্ঠিত নেত্রকোণায় নারী নির্যাতনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রতিবাদ দিবস-২০২২ পালিত রূপগঞ্জে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে মানববন্ধন বিক্ষোভ অবরোধ নেত্রকোণার মোহনগঞ্জের নিরীহ কৃষকদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন নেত্রকোণার মদনে সংবাদ প্রকাশের জেরে মারধর, সাংবাদিকসহ আহত ৩ নেত্রকোণায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ- ২০২২ পালিত রূপগঞ্জে চনপাড়ার ‘ডন বজলু’ ৬ দিনের রিমাণ্ডে শেরপুর হাসপাতালের ৬ তলা থেকে লাফ দিয়ে রোগীর আত্মহত্যা

বন্দরে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১১৭ বার পঠিত

বন্দর প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ বন্দরে শিরিন নামে (৩৩) নামের এক সন্তানের জননী সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার ভোর ৪টায় নাসিক ২২নং ওয়ার্ডস্থ আমিন আবাসিক এলাকাস্থ আফজাল মিয়া ভাড়াবাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেছে।

তবে নিহত নারীর সাথে কারো একাধিকবার কথোপকথন হতো বলে পারিবারিক সুত্রে জানা যায়। পুলিশ সেই সুত্র ধরে ওই নারীর ফোনকল থেকে সদর থানাধীণ গোগনগর এলাকার আরিয়ান নামে এক যুবককের সাথে সম্পর্কের জের ধরে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে জানা যায়।

আত্মহননকারী শিরিন চাদপুর জেলার মতলব থানাধীণ কাশিপুর গ্রামের শফিকুল ওরফে ইউসুফ মিয়ার মেয়ে। বর্তমানে সে ১ সন্তান নিয়ে বন্দর আমিন আবাসিক এলাকার আফজাল মিয়ার ১তলা ভাড়া বাড়িতে তার পিত্রালয়ে বসবাস করত । গত ৩বছর পূর্বে তার স্বামীর সাথে ভিফোর্স হয়েছে বলে বলে জানা গেছে।

সূত্রে জানা যায়, বিগত ৫ বছর পূর্বে বন্দর কদমরসুল কলেজ সংলগ্ন মাঠপাড়া এলাকায় শফিকুল ওরফে ইউসুফ মিয়ার মেয়ে হোসনে আরার সাথে একই এলাকার আমির হোসেনের ছেলে ইমরানের বিয়ে হয় ও ১টি সন্তানেরও জন্ম হয়। পরে পারিবারিক কলহের কারনে বিবাহ বিচ্ছেদ হয়। গত জুন মাসে পিতা-মাতার সাথে হোসনে আরা তার সন্তানকে নিয়ে বন্দর আমিন আবাসিক এলাকায় আফজাল মিয়ার বিল্ডিংয়ের ১তলা ভাড়া নেয়। এরপর থেকেই আরিয়ান নামে এক ছেলের সাথে প্রায় সময়ই মোবাইলে কথা বলত বলে তার পিতা শফিকুল মিয়া জানায়। রোববার ভোর ৪টায় সকলের অগোচরে হোসনে আরা তার নিজ ঘরে ৪ বছরের ছেলেকে ঘুমে রেখে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এ সময় সন্তানের কান্না শুনে পরিবারের লোকজন ঘরের সিটকনী ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে। পরে চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে এসে থানা পুলিশে খবর দেয়। পরবর্তীতে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।
বন্দর ফাড়ীর পুলিশ পরিদর্শক নাহিদ মাসুম জানান, খবর পেয়ে রবিবার বিকেলে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এক যুবককে সন্দেহ মুলকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগ পেলে মামলা নেয়া হবে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD