1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আরডিএ’র নকশা বাণিজ্য, দূর্নীতিবাজরা বহাল তবিয়তে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মীর সোহেল আলীর জন্মদিন উদযাপন পাবলিক পরীক্ষায় ধর্ম শিক্ষা বহালের দাবিতে মানববন্ধন ও গনমিছিল ১২ কেজি এলপি গ্যাসের দাম বাড়ল ৪৬ টাকা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন মাদকাসক্তির প্রকৃতি ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যুব সমাজ হুমকির মুখে গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

শেরপুরে যুবকের দায়ের কোপে গৃহবধূ খুন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৭১ বার পঠিত

মোঃ বিল্লাল হোসেন (শেরপুর) প্রতিনিধিঃ

মাদকাসক্ত যুবকের দায়ের কোপে দিতি (১৮) নামে এক গৃহবধূ খুন হয়েছে। বুধবার (২৯জুন) দিবাগত রাতে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের কালিনগর মহল্লায় এ ঘটনা ঘটে।

দিতি ওই গ্রামের মুছা মিয়ার কন্যা। গত বছর উপজেলার সন্যাসীভিটা গ্রামের খাইরুল ইসলামের সাথে দিতির বিয়ে হয়।

খাইরুল ইসলাম তার স্ত্রী দিতিকে তার বাবার বাড়ি কালিনগর গ্রামে রেখে খাইরুল ইসলাম পেশাগত কাজে কর্মস্থল ঢাকায় চলে আসে

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে প্রতিবেশি যুবক রহুল আমিন তার ভাবি রাহেলাকে নিয়ে দিতিদের বাড়িতে আসে। এসময় রাহেলা দিতিকে ঘরের দরজা খোলতে বললে দিতি দরজা খোলে দেয়।

দরজা খুলে দেয়ার সঙ্গে সঙ্গে রহুল আমিন বটি দা নিয়ে দিতির মাথায় সজোরে কোপ দেয়। এতে দিতি ঘরের মেঝেতে লুটিয়ে পড়ে। তার মা মনোয়ারা বেগমের ডাক চিৎকারে আসপাশের লোকজন এগিয়ে এলে রহুল আমিন পালিয়ে যায়।

পরে স্বজনেরা আহত দিতিকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা দিতিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহ নেওয়ার পথে রাত সাড়ে দশটার দিকে নকলা এলাকায় দিতির মৃত্যু হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে রহুল আমিনের ভাবি রাহেলাকে আটক করে। পরে একপর্যায়ে রাত সাড়ে এগারোটার দিকে রহুল আমিন নিজেই পুলিশের কাছে এসে ধরা দেয় এবং হত্যাকান্ডের বিষয় স্বীকার করে।

এদিকে থানা পুলিশ দিতির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় ।

সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেন। নালিতাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD