1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে মাদক না থাকে সেই এলাকা ফুলের বাগান হয়ে যায়- কালাম মুন্সি  রেকারের কনস্টেবল শহীদুল বাহিনীর মারধরে হসপিটালে ভর্তি সিএনজি চালক যুবরাজ বাংলাদেশ আওয়ামীলীগের নব নির্বাচিত যুব ও ক্রীড়া উপ কমিটির শ্রদ্ধা নিবেদন কালিবাজার স্বর্ণশিল্পী ইউনিয়নের নির্বাচনের ধীরগতি বন্দরের মিররকুন্ডী উচ্চ বিদ্যালয়ের নবীন-বরন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ প্রত্যাশা ও কুতুবপুরে নারী কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ক্ষুদ্র উপহার বিতরণ দেশ এখন অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত -মুফতি মাসুম বিল্লাহ রুপগঞ্জকে মাদক, সন্ত্রাস ও পরিছন শহর গড়তে সেলিম প্রধানের লিফলেট বিতরন পুলিশকে ম্যানেজ করে সিমিত সময় মহানগর বিএনপি কালো পতাকা মিছিল সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুুতার জের ধরে মা ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম

ঝিনাইগাতীতে জনশুমারি ও গৃহগননাকারিদের প্রশিক্ষন অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৮৬ বার পঠিত

মোঃ বিল্লাল হোসেন, ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধিঃ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতিবান্দা ও মালিঝিকান্দা ইউনিয়নের জোন – ০৪ এর জনশুমারি ও গৃহগননা ২০২২ উপলক্ষে সুপার ভাইজার ও গননাকারিদের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

৯ থেকে ১২ জুন পর্যন্ত দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এ প্রশিক্ষন কর্মশারলার শুভ উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক। উক্ত প্রশিক্ষনে প্রশিক্ষক হিসাবে প্রশিক্ষন প্রদান করেন জনাব মোঃ রহোল কুদ্দুছ উপসহকারী কৃষি কর্মকর্তা ও জোনাল অফিসার জোন ০৪ ঝিনাইগাতী, শেরপুর। এতে উপস্থিত ছিলেন জনশুমারি ও গৃহগননা ইউনিয়ন কমিটির সদস্য জনাব মাসুদুর রহমান উপসহকারি কৃষি কর্মকর্তা।

উক্ত প্রশিক্ষনটি ডিজিটাল পদ্ধতিতে প্রজেক্টরের মাধ্যমে প্রদান করা হয়। এ প্রশিক্ষনে ১৮ জন সুপার ভাইজার ও ১০৯ জন গননাকারি অংশ নেয়। উল্লেখ থাকে যে আগামী ১৫ থেকে ২১ জুন পর্যন্ত এ গননার কার্যক্রম চলবে। উল্লেখ্য যে এবারই প্রথম ডিজিটাল পদ্ধতিতে ট্যাবের মাধ্যমে এ জনশুমারি ও গৃহগননা ২০২২ অনুষ্ঠিত হবে।

মালিঝিকান্দা ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক সকলকে নির্ধারিত সময়ে সঠিক তথ্য প্রদানের আহ্বান জানিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD