1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আজরাইলের গল্প শুনিয়ে ফখরুল বললেন, আ.লীগের সময় শেষ চাষাড়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল

চাঁদপুর লঞ্চঘাট থেকে ৩ মাদক পাচারকারী আটক

  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৭৭ বার পঠিত

তারেক হোসাইন,চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুর লঞ্চঘাট থেকে নারায়নগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী লঞ্চ তপাদার থেকে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে নৌ থানা পুলিশ।

শনিবার সকাল সাড়ে ১১ টায় চাঁদপুর নৌ থানা পুলিশের এসআই রেদওয়ান, এএসআই আকবর ও সংঙ্গীয় সদস্যরা তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেনঃ কুমিল্লা জেলা সদরের রুবেল (৩৪), শরিয়তপুর জেলার শখিপুর থানার মোঃ শাহবুদ্দিন মাতবর (৩০) ও একই জেলার আনিস রাঢ়ী (৩৫)।

নৌ থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে স্কুল ব্যাগে করে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করা হয়। চাঁদপুর লঞ্চঘাট থেকে নারায়নগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী লঞ্চ তপাদারের ভেতর থেকে তাদেরকে আটক করা হয়। কুমিল্লা থেকে স্কুল ব্যাগে করে ৪ কেজি গাঁজা চাঁদপুর লঞ্চঘাটে নিয়ে আসে রুবেল। তার কাছ থেকে শরিয়তপুর জেলার শাহবুদ্দিন ও আনিস গাঁজাগুলো নিতে আসলে পুলিশ ৩ জনকে আটক করে।

চাঁদপুর নৌ থানার ওসি মোঃ কামরুজ্জামান জানায়, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD