1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ডেঙ্গুতে রেকর্ড ৬৩৫ রোগী হাসপাতালে, একজনের মৃত্যু সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও মতবিনিময় সভা শক্তি রূপিনী দুর্গা মোবাইল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন করে হত্যার অভিযোগ উইঘুর মুসলিমদের উপর চীনের নির্যাতন বন্ধ করার দাবিতে পাগলায় জাগ্রত মুসলিম জনতার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বন্দরে মিশুক চালক কায়েসের হাত-পা বাধা জবাইকৃত লাশ উদ্ধার বন্দরে সরকারী স্কুলের জায়গা দখল করে রেখেছে ভূমিদস্যু জালাল আমাদের বিরুদ্ধে তারা প্রকাশ্যে ঘোষণা দিয়ে ষড়যন্ত্র করছে : মির্জা আজম খেলাধুলা মন-মানসিকতা ও শারিরীক বিকাশ ঘটায় : জাকির হোসেন চেয়ারম্যান বন্দর রুপালী আবাসিক এলাকায় অবৈধ মেলা

বন্দরে কোন কিশোর গ্যাং নামে কোন বাহিনী থাকবে না: ওসি দীপক

  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৫২ বার পঠিত

নারায়নগঞ্জের বন্দর থানা নাসিক’র ৬টি ওয়ার্ড এলাকায় কিশোর অপরাধ দমনে এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে মহড়া দিয়েছে পুলিশ।

বুধবার (২৫ মে ) বিকেল ৫টা থেকে বিভিন্ন এলাকায় ওসি দীপক চন্দ্র সাহার নেতৃত্বে মহড়ার মাধ্যমে পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়।

বন্দর থানার তদন্ত ওসি মহসিন মিয়া ও সেকেন্ড অফিসার এসআই আবুল খায়েরর নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেল ও দুটি পিক আপভ্যান নিয়ে বন্দর থানার নাসিক ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ মোড়,২০নং ওয়ার্ডের দড়িসোনাকান্দা,২১নং ওয়ার্ডের রুপালী আবাসিক এলাকা ,২২নং ওয়ার্ডের সিরাজদৌল্লাহ ক্লাব সড়ক,২৩নং ওয়ার্ডের খান বাড়ির মোড়,কবিলের মোড়,নবীগঞ্জ উত্তরপাড়া ও ২৪নং ওয়ার্ডের বিভিন্ন এলা মোড়সহ বিভিন্ন এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেয়।

কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়ে সতর্কতামূলক বক্তব্য রাখেন বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা।

এ সময় ওসি দীপক চন্দ্র সাহা বলেন,যারা মাদকের সাথে জড়িত তাদেরকে ছাড় দেওয়া হবেনা। সে যেই হউক না কেনো অপরাধ করে কেউ পার পাবেনা। স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের শিক্ষালয়ে যাওয়ার সময় উঠতি বয়সের বখাটে যুবকরা যদি উত্যক্ত করে তাহলে সরাসরি আমার নাম্বার কিংবা জরুরী সেবা ৯৯৯ ফোন দিবেন। আপনারা সঙ্গে সঙ্গে সমস্যার সমাধান পেয়ে যাবেন।

আপনাদের অভয় দিচ্ছি তথ্যদাতার নাম গোপন রেখে অপরাধিদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। বর্তমানে বন্দরে কিশোর ছেলেরা অপরাধে জড়িয়ে পড়ছে। বন্দরে কোন কিশোর গ্যাং নামে কোন বাহিনী থাকবে না যতদিন আমি বন্দরে ওসিগিরি করব।

যে কোন অপরাধের জন্ম হলে তা ২৪ ঘন্টার মধ্যে অপরাধীকে আইনের আওতায় আনা হবে। সর্বোপরি নিরাপদ বন্দর গড়তে আপনাদের সহযোগিতা চাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD