1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আরডিএ’র নকশা বাণিজ্য, দূর্নীতিবাজরা বহাল তবিয়তে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মীর সোহেল আলীর জন্মদিন উদযাপন পাবলিক পরীক্ষায় ধর্ম শিক্ষা বহালের দাবিতে মানববন্ধন ও গনমিছিল ১২ কেজি এলপি গ্যাসের দাম বাড়ল ৪৬ টাকা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন মাদকাসক্তির প্রকৃতি ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যুব সমাজ হুমকির মুখে গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

নেত্রকোণায় মিথ্যা অভিযোগের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৬৫ বার পঠিত

নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা ৮ নং বিশিউড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য চন্দন মিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দেওয়া গৃহনির্মাণে দূর্নীতির অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে ইউপি সদস্য চন্দন মিয়া ও গৃহ নিম্মানের আবেদনকারীগণ।

আজ (২৩ মে) দুপুর ১২ ঘটিকায় নেত্রকোণা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি সদস্য চন্দন মিয়া।

এ সময় চন্দন মিয় বলেন আমি ৮নং বিশিউড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নির্বাচিত ইউপি সদস্য। আমি বয়সে তরুণ, আমার রাজনৈতিক ও সামাজিক অবস্থা ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এলাকার কতিপয় কুচক্রী মহলের প্ররোচনায় হলুদা,আব্দুর রশিদ ও রুবেল আমার বিরুদ্ধে অভিযোগ করিয়া সংবাদ মাধ্যমে প্রকাশ করাইয়াছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। শুধুমাত্র আমাকে হয় রানি ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যেই এই অভিযোগ করা হয়েছে। আমি এই ঘঠনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।

এ সময় প্রধানমন্ত্রীর গৃহনিন্মান প্রকল্পের আবেদনকারী রফিকুল ইসলাম, সিরাজ মিয়া,মোসাঃ আবেদা আক্তার সহ ১৫জন আবেদনকারী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD