1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রীর মান্টিব্যাগেও মনে হয় গ্লিসারিন থাকে : রুহুল কবির রিজভী সোনারগাঁয়ে মিনা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা বিএনপির বিক্ষোভ সমাবেশে টিপুর নেতৃত্বে ফতুল্লা ইউনিয়ন যুবদলের যোগদান মহালয়া, আনন্দময়ীর আগমন বেতনসহ ৫ দফা দাবিতে প্যারাডাইজ শ্রমিকদের বিক্ষোভ ডিক্রিরচরে জমিতে খুঁটি বসানোর চেষ্টা কোস্টগার্ডের, এলাকাবাসী বাধা! চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার নাগঞ্জ মহানগর বিএনপির কমিটি প্রসঙ্গে নেতাকর্মীরা এটা তারেক জিয়ার নির্দেশিত কমিটি না, এটা টাকার বান্ডিলের ফসল সসাসের দু’দিনব্যাপী জাতীয় সঙ্গীত কর্মশালা অনুষ্ঠিত। নালিতাবাড়ী পৌর বিদ্যুৎ সমিতির নির্বাচনে মানিক সভাপতি সোহাগ সম্পাদক নির্বাচিত

পন্যমূল্য বৃদ্ধি, শহরে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ ও গণসমাবেশ

  • আপডেট সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ২৯ বার পঠিত

ভোজ্য তেল ও দ্রব্যমূল্য বৃদ্ধি, বিদ্যুতের মূল্য বৃদ্ধির পাঁয়তারা এবং সরকারের গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে ও বাণিজ্য মন্ত্রীর পদত্যাগের দাবিতে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে কমিউনিস্ট পার্টি, নারায়ণগঞ্জ শহর কমিটি বিক্ষোভ সমাবেশ করে।

ভোজ্য তেল নিয়ে কারসাজি, দ্রব্যমূল্য বৃদ্ধি, বিদ্যুতের মূল্য বৃদ্ধির পাঁয়তারা, বাজার সিন্ডিকেটের দৌরাত্ম, জনগণের ভোটাধিকার হরণের ষড়যন্ত্রের প্রতিবাদ ও ব্যর্থ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি নারায়ণগঞ্জ শহর কমিটি আজ ২০ মে শুক্রবার বিকাল ৪ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশ সভাপতিত্ব করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির নারায়ণগঞ্জ শহর কমিটির সভাপতি কমরেড আঃ হাই শরীফ।

বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড শিবনাথ চক্রবর্তী, কমরেড বিমল কান্তি দাস, কমরেড সুজয় রায় চৌধুরী বিকু, কমরেড শাহানারা বেগম, কমরেড মৈত্রী ঘোষ, কমরেড শিশির চক্রবর্তী, কমরেড শুভ বণিক ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি কমরেড ইবনে সানি দেওয়ান প্রমূখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্র ও সরকার লুটেরা ব্যবসায়ীদের পাহারা দিচ্ছে। মূলত সিন্ডিকেট ব্যবসায়ীরা বাজার নিয়ন্ত্রণ করছে। বর্তমান সরকার এদের সকল প্রকার সহযোগিতা করছে। মানুষকে জিম্মি করে, কৃত্রিম সংকট সৃষ্টি করে ভোজ্যতেলের দাম অস্বাভাবিক হারে বাড়ানো হয়েছে।

এই সরকার সিন্ডিকেট ও মজুতদারদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে বরং তাদেরই সহযোগিতা করছে। বর্তমান সরকারই এসব কারসাজির মূল হোতা। আমরা ভোজ্যতেল নিয়ে কারসাজি সৃষ্টিকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ ও সরবরাহ নিশ্চিত করার জোর দাবি জানিয়েছিলাম কিন্তু সরকার কোন ব্যবস্থা নেয়নি।

বরং নতুন করে সরকার বিদ্যুতের মূল্য বৃদ্ধির পাঁয়তারা শুরু করে দিয়েছে; গ্যাসের মূল্য তো আগেই বাড়িয়েছে। ২০১৪ সাল ও ২০১৮ সালের মত আবারও একটা কারচুপির নির্বাচন করে গায়ের জোরে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় আসার ষড়যন্ত্র করতে শুরু করে দিয়েছে। গণতন্ত্র ও মানুষের স্বাধীনতা খর্ব করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD