1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
আরডিএ’র নকশা বাণিজ্য, দূর্নীতিবাজরা বহাল তবিয়তে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মীর সোহেল আলীর জন্মদিন উদযাপন পাবলিক পরীক্ষায় ধর্ম শিক্ষা বহালের দাবিতে মানববন্ধন ও গনমিছিল ১২ কেজি এলপি গ্যাসের দাম বাড়ল ৪৬ টাকা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন মাদকাসক্তির প্রকৃতি ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যুব সমাজ হুমকির মুখে গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

পবিত্র ঈদে আমরা যেনো প্রতিবন্ধীদের ভুলে না যাই –ইউএনও কুদরত-এ-খুদা

  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৮৯ বার পঠিত

বন্দর প্রতিনিধিঃ

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের পরিচালনা পর্ষদের উদ্যোগে নারায়ণগঞ্জের বন্দরে এক ইফতার পার্টি ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার জনাব বি.এম. কুদরত-এ-খুদা।

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষা হাসিনা রহমান সিমুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, আনন্দধামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ শরীয়তপুর জেলা আনন্দধামের সভাপতি মোঃ সবুজ আহমেদ ও সাধারণ সম্পাদক জনাব মোঃ নাঈমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ইফতার পুর্ব বক্তব্যে বলেন, ইসলাম সহ সকল ধর্ম মানুষকে হতদরিদ্র অসহায়ের প্রতি সহানুভূতি ও সাহায্য-সহযোগিতার শিক্ষা দেয়। প্রতিবন্ধীরা শারীরিক, মানসিক কিংবা আর্থসামাজিক অক্ষমতা বা অসুবিধার কারণে স্বাভাবিক ও স্বাবলম্বী জীবনযাপন করতে পারে না। প্রতিবন্ধীদের সীমাহীন দুঃখ-দুর্দশা উপলব্ধি করতে পারেন সেসব ধর্মপ্রাণ সংবেদনশীল মানুষ, যাঁরা অন্যের দুঃখ-বেদনাকে সহমর্মিতার দৃষ্টিতে দেখেন। বর্তমান সরকার অটিজম নিয়ে কাজ করছেন। পবিত্র ঈদে আমরা যেন প্রতিবন্ধীদের ভুলে না যাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD