1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বেইলি রোডে অগ্নিকান্ডে নিহতের ঘটনায় আজমেরী ওসমানের শোক ভাষা সৈনিক সামসুজ্জোহার স্মরনে তাঁতীলীগ রামারবাগ ইউনিট এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের ঘর বিক্রির প্রতিযোগিতা চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে সৈয়দপুরে মজিবনগরে ২৫০ টাকার লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ আমরা হয়তো চলে যাবো কিন্তু নবপ্রজন্ম কে সুযোগ দিতে হবে- এ্যাড,আবু হাসনাত বাদল সৈয়দপুর পাঠান নগরে নাসিম ওসমান ক্রীকেট টুনার্মেন্ট এর শুভ উদ্বোধন করেন – পারভীন ওসমান ফতুল্লা ইউপি”র উপ নির্বাচনে অটোরিকশা প্রতিক পেয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী-ফাইজুল ইসলাম যেখানে মাদক না থাকে সেই এলাকা ফুলের বাগান হয়ে যায়- কালাম মুন্সি  রেকারের কনস্টেবল শহীদুল বাহিনীর মারধরে হসপিটালে ভর্তি সিএনজি চালক যুবরাজ বাংলাদেশ আওয়ামীলীগের নব নির্বাচিত যুব ও ক্রীড়া উপ কমিটির শ্রদ্ধা নিবেদন

ধামগড় ইউনিয়নের মেম্বার সফির উদ্দীনের ছেলে জাহাঙ্গীর ও ইমান ৫ লাখ টাকা চাঁদার দাবিতে যুবকের উপরে হামলা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২৩০ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

নারায়ণগঞ্জে বন্দরে ৫ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলায় ধামগড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মো.অনিক মিয়া (২১) গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গত (১১ ই এপ্রিল) সোমবার সন্ধ্যায় বাদ মাগরিব বন্দর উপজেলার কামতাল চকে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। আহত অনিকের চিৎকারে শব্দ পেয়ে স্থানীয় এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে আহতকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এ ব্যাপারে আহত মো. অনিক মিয়া প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘটনার ওই দিন রাতে সন্ত্রাসী জাহাঙ্গীর ও ইমান হোসেন সহ ০৩/৪ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত মো. অনিক মিয়া জানান, বন্দরে ধামগড় ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের মেম্বার সফির উদ্দীনের ছেলে মো. জাহাঙ্গীর ও মো. ইমান হোসেন বেশ কয়েকদিন যাবৎ আমার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে।

এর ধারাবাহিকতায় গত ১১ ই এপ্রিল সোমবার বাদ মাগরিব সন্ত্রাসী জাহাঙ্গীর হোসেন তার ছোট ভাই ইমান হোসেন সহ অজ্ঞাত নামা ৩/৪ জন ধারালো অস্ত্রসস্ত্র ও লোহার রড নিয়ে এসে কামতাল চকে মো. অনিক মিয়ার নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

ওই সময় মো. অনিক মিয়া চাঁদা দিতে রাজি না হলে সন্ত্রাসী জাহাঙ্গীর হোসেন তার ছোট ভাই ইমান হোসেন সহ অজ্ঞাত নামা ৩/৪ জন সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে এলাপাথারী ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

ওই সময় হামলাকারিরা তার কাছ থেকে নগদ সাড়ে চার হাজার টাকা ও তের হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD