1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ নেত্রকোণায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ২০২২ পালিত শেরপুরের নকলায় ৫০০ কৃষক পেল উন্নত জাতের হাইব্রিড বোরোধান বীজ কাল্পনিক ঘটনা সাজিয়ে বিএনপি নেতাদের মিথ্যা মামলায় হয়রানী করা হচ্ছে নৌ- শ্রমিকদের ডাকা ধর্মঘটে লঞ্চ টার্মিনাল পরিদর্শনে এসপি মিনা মাহমুদা বক্তাবলী গণহত্যা দিবস আজ ১লা জানুয়ারি থেকে শুরু হচ্ছে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা

শুক্রবার ১ এপ্রিল সকাল ৮টা হতে শনিবার সকাল ৮টা গ্যাস বন্ধ থাকবে

  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৭৬ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

নারায়ণগঞ্জে শুক্রবার হতে ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না
পাইপ লাইন সংস্কারের কারণে শুক্রবার ১ এপ্রিল সকাল ৮টা হতে পরদিন শনিবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ শহর ও শহরতলীতে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। নারায়ণগঞ্জ সদর উপজেলার ওয়াবদারপুল এলাকাতে একটি সংযোগ ওই সময়ে মেরামত ও সংস্কার করা হবে।

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন ও ট্রান্সমিশন কোম্পানীর আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী শাকির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছে। ইতোমধ্যে এ ব্যাপারে সংশ্লিষ্ট এলাকাতে মাইকিং করা হবে।

গ্রাহকদের এমন সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD