1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আরডিএ’র নকশা বাণিজ্য, দূর্নীতিবাজরা বহাল তবিয়তে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মীর সোহেল আলীর জন্মদিন উদযাপন পাবলিক পরীক্ষায় ধর্ম শিক্ষা বহালের দাবিতে মানববন্ধন ও গনমিছিল ১২ কেজি এলপি গ্যাসের দাম বাড়ল ৪৬ টাকা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন মাদকাসক্তির প্রকৃতি ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যুব সমাজ হুমকির মুখে গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জে বাম জোটের হরতালে পুলিশের লাঠিচার্জ ও বাধা

  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৪৮ বার পঠিত

বর্তমান নিউজ.কমঃ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলা হরতালে নারায়ণগঞ্জে পুলিশের বাধা দেওয়ার ও লাঠিচার্জের ঘটনা ঘটেছে।

সোমবার (২৮ মার্চ) সকালে শহরের চাষাঢ়া গোলচত্বর এলাকায় এই ঘটনা ঘটে। এসময় পুলিশের লাঠিচার্জে বাম গণতান্ত্রিক জোটের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

আহতরা হলেন, সিপিবি শহর কমিটির সাধারণ সম্পাদক সুজয় রায় চৌধুরী বিকু, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় অর্থ সম্পাদক সুলতানা আক্তার, বাসদ ফতুল্লা ৫নং ওয়ার্ডের সদস্য সচিব মোফাজ্জল হোসেন, বাসদ সিদ্ধিরগঞ্জ থানার সদস্য সামিউল, নির্মল, আনিছ হোসেন, ছাত্রফ্রন্টের জেলার সদস্য রাহাত আহামেদ, গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের জেলার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, গণসংহতির সদস্য আওলাদ হোসেন ও উজ্জল।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোজ্যতেল, চাল, ডালসহ খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অর্ধবেলা হরতাল সমর্থনে সকালে শহরের ২নং রেলগেইট এলাকায় সিপিবির কার্যালয়ের সামনে থেকে বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা মিছিল করার জন্য বের হন। মিছিলটি নারায়ণগঞ্জ প্রেসক্লাব হয়ে চাষাঢ়া গোল চত্বর ঘুরতে গেলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় নেতাকর্মীদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে পুলিশ বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীদের ওপর লাঠিপেটা শুরু করেন। এরপর তারা ছত্রভঙ্গ হয়ে শহরের দুই নং রেলগেইট এলাকায় মিছিল করে। পরে সেখানেও পুলিশ তাদের বাধা দেয়।

বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক নিখিল দাস বলেন, হরতাল সমর্থনে আমাদের নেতাকর্মীরা সকাল থেকেই রাজপথে ছিল। সকালে আমরা শান্তিপূর্ণভাবে মিছিল করছিলাম। কিন্তু হঠাৎ করে সদর থানার ওসি শাহ জামানের নেতৃত্বে পুলিশ বাহিনী আমাদের ওপর হামলা করে। তাদের হামলায় আমাদের নারী কর্মীরা পর্যন্ত রক্ষা পায়নি। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, তারা ককটেল ফাটিয়ে বিশৃঙ্খলা করার চেষ্টা করছিল। বিশৃঙ্খলা সৃষ্টি করলে পুলিশ বসে থাকবে না। আমরা দূর থেকে তাদের মিছিল থেকে বিকট শব্দের আওয়াজ শুনেছি এরপর ধোয়া দেখেছি। তখন আমরা তাদের বাধা দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD