1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আরডিএ’র নকশা বাণিজ্য, দূর্নীতিবাজরা বহাল তবিয়তে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মীর সোহেল আলীর জন্মদিন উদযাপন পাবলিক পরীক্ষায় ধর্ম শিক্ষা বহালের দাবিতে মানববন্ধন ও গনমিছিল ১২ কেজি এলপি গ্যাসের দাম বাড়ল ৪৬ টাকা আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’২০২২ উপলক্ষে সংবাদ সম্মেলন মাদকাসক্তির প্রকৃতি ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে যুব সমাজ হুমকির মুখে গণপরিবহনে যৌন নিপীড়ন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে মহিলা পরিষদ এর মতবিনিময় সভা শেরপুরে প্রতিবন্ধী দিবস পালিত শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত শেরপুরের শ্রীবরদীতে জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও খাবার বিতরণ

চাষাড়ায় আল-জয়নাল ট্রেড সেন্টারে ‘মোবাইল ওয়ার্ল্ড ‘ নামে মোবাইল শো-রুমের উদ্ভোধন

  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৬৫ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ
জনপ্রিয় বিভিন্ন ব্রান্ডের হ্যান্ডসেট আয়োজন নিয়ে ‘মোবাইল ওয়ার্ল্ড ‘নামে মোবাইল ফোনের শো-রুম উদ্বোধন করা হয়েছে।

২৩ মার্চ বুধবার সন্ধ্যায় শহরের চাষাড়াস্থ আল-জয়নাল শপিং সেন্টারে নীচতলায় মিলাদ ও দোয়ার পর, ফিতাকেটে শো-রুম উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল- জয়নাল ট্রেড সেন্টার মালিক সমিতির সভাপতি হাজী আমানউল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ জেলা মোবাইল ডিলার মো. মিশু, ভিভো’র সেলস এক্সিকিউটিভ মাহাবুব হাসান রাকিব ও মো.মনিরুজ্জামান, আলহাজ্ব মো.জয়নাল বেপারি, হাজী মো.আমির হোসেন, মো.সাদেক হোসেন, পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ নাজির হোসেন সহ আরো অন্যান্য।

মোবাইল ওয়ার্ল্ড শো-রুমের পরিচালক মো.শাহীন রাজু মেম্বার বলেন,জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল নিয়ে এই শো-রুমটি উদ্ভোধন করা হয়। এখানে ভিভো,রিয়েলমি,অপ্পো,এমআই এর মতো হ্যান্ডসেটগুলো সাশ্রয়ী দামে পাওয়া যাবে। মোবাইল ব্যবহারকারীদরে উন্নতমানরে প্রযুক্তিসেবা দেওয়ার লক্ষ্যেই উৎকৃষ্টমানের ব্রান্ডের মোবাইল সেটগুলো এখানে বিক্রয় করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD