1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
যেখানে মাদক না থাকে সেই এলাকা ফুলের বাগান হয়ে যায়- কালাম মুন্সি  রেকারের কনস্টেবল শহীদুল বাহিনীর মারধরে হসপিটালে ভর্তি সিএনজি চালক যুবরাজ বাংলাদেশ আওয়ামীলীগের নব নির্বাচিত যুব ও ক্রীড়া উপ কমিটির শ্রদ্ধা নিবেদন কালিবাজার স্বর্ণশিল্পী ইউনিয়নের নির্বাচনের ধীরগতি বন্দরের মিররকুন্ডী উচ্চ বিদ্যালয়ের নবীন-বরন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ প্রত্যাশা ও কুতুবপুরে নারী কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ক্ষুদ্র উপহার বিতরণ দেশ এখন অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত -মুফতি মাসুম বিল্লাহ রুপগঞ্জকে মাদক, সন্ত্রাস ও পরিছন শহর গড়তে সেলিম প্রধানের লিফলেট বিতরন পুলিশকে ম্যানেজ করে সিমিত সময় মহানগর বিএনপি কালো পতাকা মিছিল সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুুতার জের ধরে মা ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম

চাষাড়ায় আল-জয়নাল ট্রেড সেন্টারে ‘মোবাইল ওয়ার্ল্ড ‘ নামে মোবাইল শো-রুমের উদ্ভোধন

  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৩৪১ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ
জনপ্রিয় বিভিন্ন ব্রান্ডের হ্যান্ডসেট আয়োজন নিয়ে ‘মোবাইল ওয়ার্ল্ড ‘নামে মোবাইল ফোনের শো-রুম উদ্বোধন করা হয়েছে।

২৩ মার্চ বুধবার সন্ধ্যায় শহরের চাষাড়াস্থ আল-জয়নাল শপিং সেন্টারে নীচতলায় মিলাদ ও দোয়ার পর, ফিতাকেটে শো-রুম উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল- জয়নাল ট্রেড সেন্টার মালিক সমিতির সভাপতি হাজী আমানউল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ জেলা মোবাইল ডিলার মো. মিশু, ভিভো’র সেলস এক্সিকিউটিভ মাহাবুব হাসান রাকিব ও মো.মনিরুজ্জামান, আলহাজ্ব মো.জয়নাল বেপারি, হাজী মো.আমির হোসেন, মো.সাদেক হোসেন, পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ নাজির হোসেন সহ আরো অন্যান্য।

মোবাইল ওয়ার্ল্ড শো-রুমের পরিচালক মো.শাহীন রাজু মেম্বার বলেন,জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল নিয়ে এই শো-রুমটি উদ্ভোধন করা হয়। এখানে ভিভো,রিয়েলমি,অপ্পো,এমআই এর মতো হ্যান্ডসেটগুলো সাশ্রয়ী দামে পাওয়া যাবে। মোবাইল ব্যবহারকারীদরে উন্নতমানরে প্রযুক্তিসেবা দেওয়ার লক্ষ্যেই উৎকৃষ্টমানের ব্রান্ডের মোবাইল সেটগুলো এখানে বিক্রয় করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD