1. admin@sobsomoynarayanganj.com : admin : MD Shanto
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগনের টাকায় অস্ত্র ও গুলি ক্রয় করে জনগনের বিরুদ্ধে ব্যবহার সরকার – ইসহাত সরকার কথা নয় কাজে প্রমান করেছি : এড. জুয়েল শম্ভুপুরা কর্মী সম্মেলনে আওয়ামীগের দুই গ্রুপের সংর্ঘষ আহত ১৫ রূপগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে গণধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩-২৪ ইং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের প্রতিষ্ঠাতাও জিয়াউর রহমান – মোয়াজ্জেম হোসেন আলাল সোনারগাঁও থানা ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার ঢাবির হলে ছাত্র নির্যাতনের প্রতিবাদে মশাল মিছিল

সোনারগাঁয়ে র‌্যাব হাতে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার ৫

  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৩১৭ বার পঠিত

বর্তমান নিউজ ডটকমঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫০৭ বোতল ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৫ জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তারকৃতরা হলো- সাইফুল ইসলাম (৪৩), শাহিন আহমেদ (৩৫), রিফাত চৌধুরী (১৯), মাহফুজুল করিম ভূঁইয়া (২৬) ও শরিফুল ইসলাম (২৬)। সোমবার (২১ মার্চ) সকালে সোনারগাঁয় পৃথক দু’টি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি টিম।

র‌্যাব জানায়, কুমিল্লা থেকে ঢাকা অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫০৭ বোতল ফেন্সিডিলসহ সাইফুল ইসলাম, শাহিন আহমেদ ও রিফাত চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে একটি মোটরসাইকেল তল্লাশী করে ২ কেজি গাঁজাসহ মাহফুজুল করিম ভূঁইয়া ও শরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার ও মোটরসাইকেলটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা প্রাইভেটকার ও মোটর সাইকেলের চালক এবং যাত্রীর ছদ্মবেশ ধারণ করে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Bartoman News
Theme Customized By Theme Park BD